Monday, April 15, 2024
spot_img
Homeবিনোদনবেবি বাম্প নিয়ে প্রচারে হাজির আলিয়া, পাশে রণবীর

বেবি বাম্প নিয়ে প্রচারে হাজির আলিয়া, পাশে রণবীর

সম্প্রতি বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে ‘ব্রহ্মাস্ত্রের’ প্রচারমূলক ইভেন্টে তার বেবি বাম্পসহ দেখা যায়। তখন স্বামী রণবীর কাপুর তার সঙ্গেই ছিলেন। বাদামী রঙের পোশাকে আলিয়া ভাটকে চমৎকার লাগছিল।

গত বৃহস্পতিবার (৪ আগস্ট) হাইওয়ে অভিনেত্রী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ‘আস্ক মি এনিথিং’ সেশনের আয়োজন করেন।

যেখানে একজন নেটিজেন সিনেমায় আলিয়ার সহঅভিনেতা রণবীরের সেরা বৈশিষ্ট্য সম্পর্কে জানতে চান। যার উত্তরে তিনি বলেন, ‘কাজ করার জন্য রণবীর একেবারে সহজ মানুষ। খুব সময়নিষ্ঠ। একজন অভিনেতা হিসাবে পুরোটাই দেয় এবং তিনি কখনই সেট ছেড়ে যায় না। তার শৃঙ্খলাবোধও অসাধারণ। ‘

এদিকে, আলিয়া ভাটের অভিনীত ‘ডার্লিংস’ সমালোচকদের প্রভাবিত করেছে। সহকর্মীরাও তার প্রথম প্রযোজনার জন্য বেশ প্রশংসা করেন। গতকাল ধুমধাম করে মুক্তি পেয়েছে ছবিটি। গুডলাক জেরি তারকা জাহ্নবী কাপুরের মন্তব্য, ছবিটি দেখে তিনি রীতিমতো বিস্মিত। এ ছাড়াও জাহ্নবী সোশ্যাল মিডিয়াতে একটি পোস্টে লিখেন, এটা আলিয়ার জন্য আরেকটি বিজয়। গর্ব করার মতো একটি চলচ্চিত্র। যেখানে আলিয়ার অভিনয় তার অতুলনীয় প্রতিভাকে সম্পূর্ণ প্রকাশ করে।  

সম্প্রতি তার ছবির প্রচারের সময় উত্তর বনাম দক্ষিণ বিতর্কে মুখ খোলেন আলিয়া। সবচেয়ে বড় ব্লকবাস্টার আরআরআর-এ অভিনয় করেছেন আলিয়া। তাই ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের বিতর্কে তাকে ব্যঙ্গ করার ব্যপারে আলিয়া বলেন, ‘ভারতীয় সিনেমার জন্য এটি একটি কঠিন বছর। আমাদের হিন্দি চলচ্চিত্রের প্রতি একটু সদয় হওয়া উচিত। আজ আমরা এখানে বসে বলছি ‘ওহ বলিউড, ওহ হিন্দি সিনেমা…’। কিন্তু আমরা কি এই বছর ভালো ব্যবসা করেছে এমন সিনেমা পেয়েছি? এমনকি দক্ষিণের ইন্ডাস্ট্রিতেও তাদের সব ছবিতে ভালো কাজ করতে পারেনি। কিছু ছবিতে ভালো কাজ হয়েছে এবং সেগুলো খুব ভালো ছবি। একইভাবে আমার চলচ্চিত্র গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়িতে খুব ভালো কাজ করেছি।

ব্রহ্মাস্ত্র ৯ সেপ্টেম্বর হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে। এ ছবিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুন আক্কিনেনি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments