Sunday, March 3, 2024
spot_img
Homeখেলাধুলাবেনজেমার বাড়িতে ডাকাতি

বেনজেমার বাড়িতে ডাকাতি

এলচের বিপক্ষে কোনোক্রমে হার এড়িয়েছে শক্তিশালী রিয়াল মাদ্রিদ। রোববার রাতে দলের ব্যর্থতার পেছনে প্রত্যক্ষ দায় ছিল করিম বেনজেমারও। পেনাল্টি মিস করে হতাশ করেন ফরাসি ফরোয়ার্ড। এরপর চোট শঙ্কায় ৯০ মিনিট না খেলেই মাঠ ছাড়তে হয় বেনজেমাকে। সেখানেই শেষ হয়নি বিপদ, ম্যাচচলাকালীন সময়ে ডাকাতি হয় রিয়াল মাদ্রিদের প্রাণভোমরার বাড়িতে।

বেনজেমার খেলা দেখতে পরিবারের সবাই হাজির হয়েছিলেন সান্তিয়াগো বার্নাব্যুতে। ফাঁকা বাড়ি পেয়ে সুযোগটা কাজে লাগায় ডাকাত দল। মাদ্রিদ পুলিশ জানায়, রোববার স্থানীয় সময় বিকাল ৩টা থেকে ৭টার মধ্যে মাদ্রিদের শহরতলি সান সেবাস্তিয়ান দে লস রেয়েসে খালি বাড়িতে ঘটনাটি ঘটেছে। বেনজেমা ও তার পরিবার ম্যাচ শেষে ফেরেন বাড়িতে।চুরি হওয়া জিনিসপত্রের মূল্য সম্পর্কে কোনো তথ্য দেয়নি পুলিশ।

এবারই প্রথম নয়, আগেও বেনজেমার বাড়িতে ডাকাতি হওয়ার ঘটনা ঘটেছে। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে বার্সেলোর বিপক্ষে ম্যাচ চলাকালে তার বাড়িতে ডাকাতি হয়। সেই ডাকাতির সঙ্গে এবারের ঘটনার কোনো সংশ্লিষ্টতা রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

সাম্প্রতিক সময়ে ইউরোপে খেলোয়াড়দের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে বেশ কয়েকটি। গত ডিসেম্বরে নিজ বাড়িতে ডাকাতির সময় লাঞ্চিত হয়েছিলেন ম্যানচেস্টার সিটি ডিফেন্ডার জোয়াও কানসেলো ও বেনফিকা ডিফেন্ডার নিকোলাস ওটামেন্ডি।

২০২০ সালের মে মাসে ভরা করোনার মাঝে ডাকাতির শিকার হন ইংলিশ ফুটবলার ডেলে আলি। দুই ডাকাত ছুরির ভয় দেখিয়ে টটেনহ্যাম তারকার স্বর্ণালংকার, দামি ঘড়ি ও বিপুল পরিমাণ অর্থ নিয়ে পালিয়ে যায়।
এছাড়া স্পেনে বিভিন্ন সময়ে বাড়িতে ডাকাতির শিকার হয়েছেন বার্সেলোনার ডিফেন্ডার জেরার্ড পিকে ও ফরোয়ার্ড আনসু ফাতি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments