Friday, April 12, 2024
spot_img
Homeখেলাধুলাবেনজেমাকে নিয়ে ধোঁয়াশা কাটলো!

বেনজেমাকে নিয়ে ধোঁয়াশা কাটলো!

অবশেষে ফ্রান্সের তারকা ফরোয়ার্ড করিম বেনজেমাকে নিয়ে ধোঁয়াশা কাটলো! কাতার বিশ্বকাপের ফাইনালে আগে গত কয়েকদিন ধরেই দোহাসহ বিশ্বের বিভিন্ন দেশে গুঞ্জন ছিল ফ্রান্সের তারকা ফরোয়ার্ড করিম বেনজামাকে ঘিরে। এ কয়দিন সব জায়গার বাতাসে উড়ে বেড়িয়েছে ইনজুরি থেকে সেরে উঠেছেন বেনজেমা। তিনি নাকি খেলবেন আর্জেন্টিনা-ফ্রান্স ফাইনলেও! যদি এ সংক্রান্ত প্রশ্ন বরাবরই এড়িয়ে গেছেন ফ্রান্সের কোচ দিদিয়ের দেশম। গ্লোবো স্পোর্টসের পক্ষ থেকে দেশমকে শনিবার বেনজেমা প্রসঙ্গে ফের প্রশ্ন করা হয়। তাতে রীতিমতো বিরক্ত হয়েই দেশমের উত্তর, ‘আগেও বেশ কয়েকজন খেলোয়াড় ইনজুরিতে পড়েছেন। করিম তাদেরই একজন। সর্বশেষ লুকাস হার্নান্দেজ। এখন আমার হাতে ২৪ জন খেলোয়াড় আছে। এখন তাদের নিয়েই ভাবছি আমি।’

এদিন অবশ্য নিজের ইনস্টাগ্রামে রহস্যজনক স্ট্যাটাস দিয়েছেন করিম বেনজেমা। নিজের ছবি পোস্ট করে ক্যাপশনে বেনেজমা লিখেছেন, ‘আমি পরোয়া করিনা।’ কিন্তু কি পরোয়া করেন না, তা স্পষ্ট করেননি বেনজেমা।

চলতি মৌসুমের শুরু থেকেই ইনজুরিতে ভুগছেন করিম বেনজেমা। ইনজুরির কারণে রিয়াল মাদ্রিদের একাধিক ম্যাচ মিস করেছেন তিনি। এরপর সুস্থ হয়ে ফ্রান্সের বিশ্বকাপ দলে যোগ দিলেও কাতার বিশ্বকাপ শুরুর আগের দিন অনুশীলনে ফের উরুতে চোট পান বেনজেমা। ফলে এবারও বিশ্বকাপে খেলা হয়নি তার।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments