Tuesday, July 5, 2022
spot_img
Homeবিচিত্রবিয়ে বাড়িতে আগুন, পাত্তা না দিয়ে খেয়েই চলেছেন অতিথিরা

বিয়ে বাড়িতে আগুন, পাত্তা না দিয়ে খেয়েই চলেছেন অতিথিরা

অনেকেই আছেন বিয়ের অনুষ্ঠানে যান শুধু পেটপুরে এক বেলা শাহী খাবার খেতে। বর-কনে কিংবা আত্মীয়স্বজন কোনো কিছু নিয়ে মাথা ঘামান না তারা। তাদের যদি জিজ্ঞাস করা হয় বিয়ের অনুষ্ঠানের সবচেয়ে আকর্ষণীয় বিষয় কোনটা, তাহলে চোখ বন্ধ করে উত্তর দেবেন, বিয়ে বাড়ির খাবার। তা হবে নাই বা কেন? বিয়ে বাড়িতে আয়োজন করা হয় নানা মুখরোচক খাবারের, যা ভোজনরসিকদের তো বটেই, যারা খেতে পছন্দ করেন না, তারাও বেশ আগ্রহ করেই খান।  

সম্প্রতি গণমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিও বিয়ে বাড়ির খাবারের প্রতি মানুষের আগ্রহের বিষয়টিই ফের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল। অবশ্য ওই অতিথিরা খাবার খেতে এতো বিভোর ছিলেন যে, অনুষ্ঠানস্থলে আগুন ধরে গেলেও খাবার ফেলে উঠেননি তারা। 

ওই ভিডিওতে দেখা গেছে, বিয়ে বাড়িতে খাবার খাচ্ছেন কয়েকজন অতিথি। তাদের পেছনে একটু দূরে এ সময় আগুন লাগে। আগুন লাগলে মানুষ সাধারণত সব ছেড়ে পালালেও তারা এতে বিন্দুমাত্র বিচলিত না হয়ে তাদের খাবার খেতে থাকেন। একটু পর আগুনের তীব্রতা বাড়লেও টেবিল ছেড়ে ওঠেননি তারা। আগুন  নিয়ে হইচইয়ের পরও অম্লান বদনে ‘বিয়েবাড়ির খানা’র স্বাদ আস্বাদন করতে থাকেন তারা। 

ফ্রি প্রেস জার্নাল জানিয়েছে, স্থানীয় সময় রোববার রাত ১০টার দিকে ভারতের মহারাষ্ট্রের থানের ভিওয়ান্ডিতে আনসারি ম্যারেজ হলের একটি স্টোররুমে আগুন লাগে। অনুষ্ঠানস্থলের কাছে পার্ক করা ছয়টি দুই চাকার গাড়ি এবং কয়েকটি চেয়ার আগুনে পুড়ে যায়। তবে অগ্নিকাণ্ডে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

Wedding pandal catches fire. The guest is torn between checking it out and gobbling the delicious meal.#bhiwandi
pic.twitter.com/X2w28yKbRi— Musab Qazi (@musab1) November 29, 2021

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments