Saturday, July 2, 2022
spot_img
Homeখেলাধুলাবিয়ের পর প্রথম ম্যাচ ভালো হয়েছে : নাঈম

বিয়ের পর প্রথম ম্যাচ ভালো হয়েছে : নাঈম

চট্টগ্রাম টেস্টে শ্রীলঙ্কার প্রথম ইনিংস ৩৯৭ রানে গুটিয়ে দেওয়ার নায়কের নাম নাঈম হাসান। ২২ বছরের তরুণ ১৫ মাস পর ক্রিকেটে ফিরেই তুলে নিয়েছেন ১০৫ রানে ৬ উইকেট। বোলিং করেছেন ৩০ ওভার। বিয়ের পর এই প্রথম তিনি জাতীয় দলের হয়ে খেলতে নেমেছেন।

আর মাঠে নেমেই বল হাতে জাদু। দিনের খেলা শেষে সংবাদ সম্মেলনে নাঈমের কাছে জানতে চাওয়া হয়েছিল, বিয়ের পর সাফল্যের রহস্য।

লাজুক হেসে নাঈম বলেন, ‘আলহামদুলিল্লাহ, আসলে বিয়ের পর তো সিরিজ হয়েছে, ওগুলোয় ছিলাম না। এখন প্রথম ম্যাচ আল্লাহর রহমতে ভালো হয়েছে। বউ কল দেয় নাই। ‘ এমন পারফরম্যান্সের পর স্ত্রীর ফোন না পেয়ে নাঈমের অভিমান হতেই পারে। সেটাই তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে জানিয়ে দিলেন স্ত্রীকে। শ্রীলঙ্কার বিপক্ষে আজ তিনি ৩০ ওভার বল করে চারটি মেডেনসহ ১০৫ রান দিয়ে নিয়েছেন ৬ উইকেট।  এটা তার ক্যারিয়ারের সেরা বোলিং।

ক্যারিয়ারের অষ্টম টেস্ট খেলতে নামা নাঈম নিজের পারফরম্যান্স নিয়ে বলেন, ‘আসলে এটা এগিয়ে বলতে হবে। সব ৫ উইকেটই তো অন্য রকম। বিশেষ করে এটা খুব ভালো উইকেটে ৫ উইকেট পেয়েছি, এ জন্য একটু এগিয়ে রাখব। এই উইকেটে চিন্তা ছিল ভালো জায়গায় বোলিং করা। (বলে) বেশি ফ্লাইট (বাতাসে ঝুলিয়ে দেওয়া) দিলেও তো সমস্যা। আমি চেষ্টা করেছি ফ্লাইট দেওয়ার। গতকালকে একটু ফ্লাইট দিয়েছিলাম। আজকে লক্ষ্য ছিল ভালো জায়গায় জোরের ওপর বল করা। ‘

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments