Monday, November 29, 2021
spot_img
Homeবিনোদনবিয়ের পর নাম বদলাবেন ক্যাটরিনা

বিয়ের পর নাম বদলাবেন ক্যাটরিনা

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে এই ডিসেম্বরে চার হাত এক হতে চলেছে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের। জোর গুঞ্জন, রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বাওরা-র বিলাসবহুল রিসর্টেই তাদের বিয়ের অনুষ্ঠান হবে। অন্যদিকে, সালমান খানের সঙ্গে নিজের আসন্ন প্রোজেক্ট ‘টাইগার থ্রি’ নিয়ে দারুণ ব্যস্ত ক্যাটরিনা। সূত্রের খবর, বিয়ের পর নিজের নাম পরিবর্তন করতে পারেন ক্যাটরিনা। আসন্ন ছবি ‘টাইগার থ্রি’র প্রোমোশান, ছবি মুক্তির আগে যদি অভিনেত্রী সাত পাকে বাঁধা পড়েন।

তাহলে কানাঘুষো শোনা যাচ্ছে, ছবির সমস্ত প্রোমোশান- ট্রেলার থেকে ছবি মুক্তি সবেতেই নিজের নাম পরিবর্তন করে ‘ক্যাটরিনা কাইফ কৌশল’ রাখতে পারেন তিনি। এক প্রতিবেদন অনুসারে, দিওয়ালির দিনই ভিকি এবং ক্যাটরিনা রোকা সেরেছেন। বলিউড পরিচালক কবীর খানের বাড়িতেই বসেছিল এনগেজমেন্টের আসর। ঘনিষ্ঠ সূত্রের দাবি, এদিনের অনুষ্ঠানে ক্যাটরিনার মা সুজান, ক্যাটের বোন ইসাবেল, ভিকির বাবা শ্যাম কৌশল, মা বীণা কৌশল ও ভাই সানি কৌশল উপস্থিত ছিলেন।

৭ থেকে ৯ ডিসেম্বরে রাজস্থানের বারওয়াড়া দুর্গতে বিয়ের আসর বসবে ভিকি এবং ক্যাটের। যা বর্তমানে একটি বিলাসবহুল রিসোর্ট। মোট ৪৮টি শোওয়ার ঘর রয়েছে এখানে। ইতিমধ্যে তারা বিয়ের প্রস্তুতিও শুরু করেছেন বলে জানা যাচ্ছে। যা বলিউডের বিগ ফ্যাট ওয়েডিংয়ের জন্য আদর্শ। জুহুতে একটি বহুতলের আবাসনের নতুন অ্যাপার্টমেন্ট কিনেছেন ভিকি কৌশল। আবাসনের গোটা আট তলা জুড়েই নাকি রয়েছে ভিকির এই নতুন অ্যাপার্টমেন্ট। বিয়ের পর ক্যাটরিনাকে নিয়ে এখানেই সংসার পাততে চলেছেন ভিকি, তেমনটাই জানা যাচ্ছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments