Saturday, July 2, 2022
spot_img
Homeবিচিত্রবিয়ের আসরে নিজের শরীরে আগুন দিলেন নবদম্পতি

বিয়ের আসরে নিজের শরীরে আগুন দিলেন নবদম্পতি

বিয়ে নিঃসন্দেহে মানুষের জীবনের একটি অন্যতম গুরুত্বপূর্ণ অধ্যায়। জীবনের বিশেষ এই দিনটিকে স্মরণীয় করে রাখতে আজকাল অনেক কিছুই করেন নবদম্পতিরা। তবে এই সদ্য বিবাহিত দম্পতি যা করলেন তা অনেকের কাছেই বাড়াবাড়ি মনে হতে পারে। কারণ বিয়ের আসরে নিজেদের শরীরে আগুন ধরিয়ে দিয়েছেন ওই নবদম্পতি। শুধু তাই নয়, তাদের এই আগুন ধরিয়ে দেওয়ার দৃশ্য দেখে বাহবা দিচ্ছেন অতিথিরা। না, অবাক হওয়ার কিছু নেই। পুরো বিষয়টিই ছিল একটি স্টান্ট। নিজেদের বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখতেই তাদের এই উদ্যোগ। 

অবশ্য বর-কনে দুজনই পেশাদার স্টান্ট অভিনেতা হলে, এমন বিপদজনক স্টান্ট বেছে নেওয়াটা অবাক করার মতো কিছু নয়। গাবে জেসপ এবং অ্যাম্বির বাম্বির বিয়ের ওই ভিডিও নেটিজেনদের বিমোহিত করেছে বৈকি। 

ওই দম্পতির পরিচয়ও হলিউডের একটি সিনেমার সেটে। ডিজে ও ওয়েডিং ফটোগ্রাফার রাস পাওয়েল টিকটকে তাদের বিয়ের ওই ভিডিও শেয়ার করেন। ভিডিও’র ক্যাপশনে লেখেন, যখন স্টান্ট অভনয়শিল্পীরা বিয়ে করেন।

ভিডিওতে বিয়ের পোশাক পরা গাবে জেসপ এবং অ্যাম্বির বাম্বির পেছনে আগুন জ্বলতে দেখা যায়। এমনকি আগুন জ্বলছিন অ্যাম্বির হাতে থাকা ফুলের তোড়াতেও। 

শরীরে আগুন লাগা অবস্থায় তারা হাঁটতে শুরু করলে উপস্থিত অতিথিরা উৎফুল্ল হয়ে চিৎকার করে উঠেন।  এক পর্যায়ে তারা দৌঁড়াতে শুরু করেন। নির্দিষ্ট একটি স্থানে এসে তারা হাঁটু মুড়ে বসে পড়েন। দ্রুত তাদের শরীরে লাগা আগুন নিভিয়ে ফেলা হয়। 

স্বাভাবিকভাবেই ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। শুধু টিকটকেই ভিডিওটি দেখা হয়েছে ১৩০ লাখ বার। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments