Wednesday, December 8, 2021
spot_img
Homeবিনোদনবিয়ানীবাজারে মনিরা মিঠুকে নিয়ে চললেন মুশফিক

বিয়ানীবাজারে মনিরা মিঠুকে নিয়ে চললেন মুশফিক

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের প্রথম চলচ্চিত্র ‘প্রজাপতি’র জনপ্রিয় একটি গান ‘ছোট ছোট আশা’। এর কিছু অংশের শুটিং হয়েছিল সিলেটে। ১০ বছর পর আবারও শুটিংয়ের জন্য চা বাগানের শহরে গেলেন তিনি। এবার তিনি নির্মাণ করেছেন ‘মায়ায় থেকো’ নামের একটি নাটক। সিলেটের বিয়ানীবাজারে এর শুটিং হয়েছে।

গল্পে দেখা যাবে, মা ও তার আদরের ছেলে গ্রামে থাকে। মা ঘরের বাইরে বের হলে বোরকা পরেন। মুখ ঢেকে রাখেন। মায়ের কোথাও যাওয়ার প্রয়োজন থাকলে ছেলে মোটরসাইকেল চালিয়ে তাকে নিয়ে যায়। ছেলেটির প্রেমিকা আছে। মেয়েটি সব সময় ওড়না দিয়ে মাথা ঢেকে রাখে। তার সঙ্গে ছেলের মায়ের দারুণ সম্পর্ক গড়ে ওঠে।

নাটকটি লিখেছেন ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এতে মায়ের ভূমিকায় অভিনয় করেছেন মনিরা মিঠু। এ ছাড়া জুটি বেঁধেছেন মুশফিক আর. ফারহান ও সারিকা সাবরিন। রাজের পরিচালনায় সর্বশেষ ছয়-সাত বছর আগে ‘আমি তুমি’ নাটকে কাজ করেছিলেন সারিকা।

‘মায়ায় থেকো’ প্রসঙ্গে রাজ বলেন, ‘আবেগময় পারিবারিক একটি গল্প নিয়ে নাটকটি নির্মাণ করেছি। সেই সঙ্গে আছে প্রেম-ভালোবাসা। আমেরিকাপ্রবাসী আমার দুই বন্ধু খালেদ রহমান ও সুহেল আহমেদ আর সাব্বির চেয়ারম্যানের সহযোগিতায় বিয়ানীবাজারে কাজটি করেছি। তাদের উৎসাহেই মূলত সিলেটে আবারও শুটিংয়ের জন্য গেলাম।’

নাটকটি প্রযোজনা করেছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের প্রতিষ্ঠান সিনেমাওয়ালা। ইউটিউবে সিনেমাওয়ালা চ্যানেলে এ বছরই মুক্তি পাবে ‘মায়ায় থেকো’।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments