Tuesday, May 21, 2024
spot_img
Homeবিচিত্রবিড়ালই খেল মালিকের দেহ!

বিড়ালই খেল মালিকের দেহ!

মহিলার কোন খোঁজ নেই টানা দু’সপ্তাহ ধরে। দুশ্চিন্তাগ্রস্ত সহকর্মীর অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ যা উদ্ধার করল, তা শুনলে শিউরে উঠবেন যে কোনও মানুষ। পুলিশ মহিলার খোঁজে তার বাড়িতে যায়। ঘরে প্রবেশ করেই চমকে ওঠেন পুলিশ কর্মকর্তারা। তারা দেখতে পান মহিলার মৃতদেহ ঘিরে পরম আনন্দে নিজেদের রসনা তৃপ্তি করছে ২০টি বেড়াল।

ঘটনাটি রাশিয়ার রোস্তভ অঞ্চলের বাতায়স্কে ঘটেছে। তবে বিড়ালগুলো কোথা থেকে ঘরে ঢুকল? তদন্ত চালিয়ে পুলিশ জানতে পারে, বাইরের থেকে নয়। বিড়ালগুলো ছিল ঘরের ভিতরেও। ওই মাংসাশী বিড়ালগুলো মৃত মহিলারই পোষা।

প্রাথমিক তদন্তের ভিত্তিতে পুলিশের অনুমান, অসুস্থতার কারণে ঘরেই মৃত্যু হয় এই মহিলার। মালিকের অনুপস্থিতিতে খাবার জোটেনি এই বিড়ালগুলোর। বেশ কিছু সময় ধরে অভুক্ত থাকার পর নিজের মালিকের মৃতদেহকেই খাদ্য হিসাবে বেছে নেয় এই বিড়ালগুলো।

পুলিশ ইতোমধ্যেই বিড়ালগুলো খাওয়া ওই মহিলার অর্ধেক মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এমন খবর প্রকাশ্যে আসার পর এক প্রাণী বিশেষজ্ঞ বলেন, ‘বিড়ালগুলো অনেক দিন ধরে অভুক্ত ছিল। ঘরে কোনও খাবার ছিল না। তাই এই পরিস্থিতিতে তারা আর কী খাবে? যা হাতের সামনে পেয়েছে তাই খেয়েছে।’ সূত্র : এনওয়াই পোস্ট, বিবিসি নিউজ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments