Tuesday, May 28, 2024
spot_img
Homeখেলাধুলাবিসিবি সভাপতি পদে আর থাকবেন না পাপন

বিসিবি সভাপতি পদে আর থাকবেন না পাপন

বিসিবি সভাপতি আর থাকবেন না বলে জানিয়েছেন নবনিযুক্ত যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। তিনি বলেন, দুইবার হয়েছি, তৃতীয়বার আর হতে চাইনি; সভাপতি অন্ততপক্ষে হতে চাইনি। এ টার্মেই যেহেতু হতে চাই নাই, সেহেতু আর কন্টিনিউ করার প্রশ্নই উঠে না। আমি চাই নাই; তারপরও আমাকে হতে হয়েছে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে নিজ দপ্তরে যোগদান শেষে রোববার প্রথম দিনে অফিসে সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময়ে এসব কথা বলেন নাজমুল হাসান।

বিসিবির সভাপতির পদ প্রসঙ্গে পাপন বলেন, আমার ধারণা এখন এটা ছেড়ে দেওয়াই ভালো। এটা অনেকটাই ব্যক্তিগত, এখান আমার এখান থেকে সরে আসাটাই ভালো।

বিসিবি সভাপতি বলেন, দ্বিতীয়ত এখন বড় একটা দায়িত্ব পেয়েছি; এখানে সবই আছে। আমাকে অন্যান্য খেলাধুলাতেও সমান নজর দিতে হবে; মনোযোগী হওয়া উচিত আমার; এজন্য বিসিবি প্রেসিডেন্ট হিসেবে যতটুকু সময় আমার দেওয়া প্রয়োজন সেটুকু দিতে পারব না। এ কারণে আমি সেখান থেকে চলে আসতে চাচ্ছি।

বিসিবি সভাপতি নির্বাচন বিষয়ে তিনি বলেন, এখানে একটি প্রক্রিয়া আছে। একটা হচ্ছে আমাদের টার্ম। আমাদের যে টার্ম; সেই টার্ম সামনের বছর গিয়ে শেষ হচ্ছে।  এ টার্মের পড়ে যদি না দাঁড়াই; ফিনিশড। তাহলে তো কোনো অসুবিধা নাই। নতুন যারা আসবেন- তারা বোর্ড বানাবে, তারাই কাকে প্রেসিডেন্ট বানাবে সেটা তারাই জানেন যারা জিতে আসবে। এটা একটা সহজ প্রক্রিয়া- আপনাদের আগেও বলেছি; প্রথমে কাউন্সিলর হতে হবে, তারপর ইলেক্টড (নির্বাচিত) হয়ে আসতে হবে। ইলেক্টটেড (নির্বাচিত) হয়ে যারা আসবেন তারাই প্রেসিডেন্ট ঠিক করবেন। এখানে কোনো সরকারের প্রভাব এবং বাইরের প্রভাবের প্রশ্নেই আসে না।

সবশেষে তিনি বলেন, আমার যেটা ইচ্ছা আমি (ক্রিকেট থেকে) বের হয়ে আসতে চাই।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments