Tuesday, July 16, 2024
spot_img
Homeবিনোদনবিশ্বনবীকে(সা.) নিয়ে লাকি আলির বিশেষ পোস্ট, গায়কের পাল্টা জবাব

বিশ্বনবীকে(সা.) নিয়ে লাকি আলির বিশেষ পোস্ট, গায়কের পাল্টা জবাব

বিজেপি নেত্রী নূপুর শর্মার বিশ্বনবী হজরত মহম্মদকে (সা.) নিয়ে বিতর্কিত মন্তব্যে ঘিরে মুসলিম বিশ্ব জুড়ে শুরু হয়েছে সমালোচনার ঝড়। এই অবস্থায় পয়গম্বর (সা.) বিতর্কে নিজের নাম জড়ালেন কিংবদন্তী অভিনেতা মেহমুদের ছেলে ভারতীয় পপ গায়ক লাকি আলি। সম্প্রতি, তাঁর একটি সোশ্যাল মিডিয়া পোস্টকে কেন্দ্র করে ভারতে বিতর্ক দানা বাধে ভারতে। কিন্তু গায়কের মুখ থেকে আসল কথা জানার পর, নেটিজেনরা বিতর্ক তো দূর, উল্টে প্রশংসায় ভরিয়ে দেন গায়ককে। ব্যাপারটি ঠিক কি?
আসলে হজরত মোহাম্মদকে (সা.) নিয়ে বিতর্কের মাঝেই লাকি আলি ফেসবুকে একটি সংক্ষিপ্ত পোস্ট করে লেখেন “আই লাভ মোহাম্মদ” (সা.) । অর্থাৎ তিনি যে হজরত মোহাম্মদকে (সা.) ভালবাসেন সেটাই সর্বসমক্ষে জানালেন। কিন্তু এই পোস্ট করেও শান্তি নেই, এমন পোস্টের পরেই শুরু হয় গোলমাল। বিশেষ করে, উগ্র হিন্দুত্ববাদীরা লাকির পোস্টের নিচে নানা কটু কথা লিখতে শুরু করেন। অনেকে আবার ‘জয় শ্রী রাম’ খোঁচা দিলে সেখানেই প্রায় হাজার খানেকের বেশি লাইক পড়ে। এরপরেই গায়ক এক ব্যক্তির ‘জয় শ্রী রাম’ মন্তব্যের জবাবে লেখেন “আপনি আমার ভাই”। এরপরেই পরিস্থিতির বদল ঘটে। লাকির এহেন মন্তব্যে লাইকের বন্যা বয়ে যায়। সকলেই গায়ককে প্রশংসা করে বলতে শুরু করেন, নেটিজেনরা গায়ককে যেভাবে আক্রমণাত্মক মন্তব্য করতে শুরু করেন, তাতে গায়ক রাগ তো দূরের কথা, বরং যেভাবে বুদ্ধি কাজে লাগিয়ে উপযুক্ত জবাব দিলেন, তাতে গায়কের বুদ্ধির প্রশংসা না করে উপায় নেই। নেটিজেনরা গায়ক কে তাত কুর্নিশ জানিয়েছেন।
প্রসঙ্গত, হজরত মোহাম্মদকে বিতর্কের মধ্যেও বিজেপি নেত্রী নূপুর শর্মার পাশে দাঁড়িয়ে সুর চড়ালেন ভারতীয় ক্রিকেটের প্রাক্তন তারকা ভেঙ্কটেশ প্রসাদ। এমনকী ‘উদারপন্থী’দের একহাতে নিয়েছেন গৌতম গম্ভীরও। প্রসাদ কয়েকটি টুইট করে বুঝিয়ে দেন যে, দেশের বর্তমান বাতাবরণ একেবারেই সমর্থনযোগ্য নয়।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments