Friday, December 3, 2021
spot_img
Homeখেলাধুলাবিশ্বকাপ থেকে কোহলিদের বিদায়ে যা বলছে ভারতীয় মিডিয়া

বিশ্বকাপ থেকে কোহলিদের বিদায়ে যা বলছে ভারতীয় মিডিয়া

টি-টোয়েন্টি বিশ্বকাপের চলমান সপ্তম আসরে গ্রুপপর্ব থেকেই বিদায় নিল ভারত। অতীতে বিশ্বকাপের মতো বড় আসরে পাকিস্তানের বিপক্ষে ১২ বারের সাক্ষাতে একক আধিপত্য বিস্তার করে জয় পায় ভারত। 

অথচ চলতি আসরে নিজেদের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে স্রেফ উড়ে যায় বিরাট কোহলির নেতৃত্বাধীন দলটি। ভারতকে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারায় বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান। 

পাকিস্তানের পর নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে বিশ্বকাপের সেমিফাইল থেকেই বিদায়ের শঙ্কায় পড়ে যায় ভারত। রোববার নিউজিল্যান্ডের বিপক্ষে আফগানিস্তান হেরে যাওয়ায় ভারতের বিদায় নিশ্চিত হয়ে যায়। 

এ ম্যাচে আফগানিস্তান যদি জয় পেত তাহলে রান রেটে এগিয়ে থেকে সেমিতে যেত ভারত। কিন্তু নিউজিল্যান্ডের জয়ে কোহলিদের সেই স্বপ্ন ভেস্তে যায়।

বিশ্বকাপের বাছাইপর্ব থেকে বিরাট কোহলির নেতৃত্বাধীন দলের বিদায়ের পর ভারতের জনপ্রিয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা হেডলাইন করে ‘গ্রুপপর্ব থেকেই বিদায়, এটিই কি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের সব থেকে খারাপ ফল’।

ওই প্রতিবেদনে আনন্দবাজার লেখে— টি-টোয়েন্টি বিশ্বকাপে এই প্রথম গ্রুপপর্ব থেকেই বিদায় নিল ভারত। 

হিন্দুস্তান টাইমস তাদের প্রতিবেদনে হেডলাইন করে— ‘সব আশা শেষ, কিউইরা জেতায় ঐচ্ছিক প্র্যাকটিসই বাতিল করে দিল ভারত’।

ভারতের আরেকটি জনপ্রিয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস হেডলাইন করে— ‘বিশ্বকাপ শেষ ভারতের! আফগানদের বিধ্বস্ত করে সেমিতে নিউজিল্যান্ড।’

ভারতের বাংলা দৈনিক এই সময় হেডলাইন করেছে— ‘নিউজিল্যান্ডের জয়ে কোহলিদের সামনে বন্ধ হলো সেমির দরজা।’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments