নিউইয়র্ক: বিশিষ্ট শিল্পীপতি বশিরুল আলম মিয়াজীর সম্মানে প্রীতিভোজের আয়োজন করেন যুক্তরাষ্ট্রস্থ প্রবাসী দাউদকান্দিবাসী। গত ২৩ আগস্ট সন্ধ্যায় নিউইয়র্ক সিটির ব্রুকলিন মধুবন রেষ্টুরেন্টে এ-প্রীতিভোজ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিশিষ্ট চিকিসৎক ডা: মো: এনামুল হক । পরিচালনা করেন কমিউনিটি এক্টিভিস্ট প্রফেসর মনির হোসেন খান। বক্তব্য রাখেন, বৃহত্তর দাউদকান্দির বিশিষ্টজনদের মধ্যে-রুহুল কুদ্দস খোকন, মো: জাকির সরকার, আবু মুছা, ইউনুস সরকার, জাহাঙ্গীর সরকার, কবির হোসে অভি, রাশেদ, বাছেদ, ছালাউদ্দিন, পলাশ সরকার, আলী, জামিল খান, টি হোসেন, আসিক, মাহবুব, মনির, রাসেল সরকার, ইয়ার আহমেদ পাটোয়ারী প্রমুখ।
উল্লেখ্য, শিল্পীপতি বশিরুল আলম মিয়াজী আসন্ন উপজেলা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে দাউদকান্দি উপজেলা থেকে নির্বাচনে অংশগ্রহন করবেন।
প্রীতিভোজ অনুষ্ঠানের উপস্থিত সকলকে শুভেচ্ছা অভিনন্দন জানিয়ে বশিরুল আলম মিয়াজী বলেন, দীর্ঘদিন বৈশ্বিক মহামারীতে আমরা দেশ ও প্রবাসে আমাদের অনেক প্রিয়জনকে হারিয়েছি। যারা মৃত্যুবরণ করেছেন, আল্লাহ যেন তাদেরকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করেন। তিনি বলেন, দাউদকান্দি মাটি ও মানুষ আমার আপনজন। ছাত্রজীবন থেকে মানবতার কল্যাণে আমি সবসময় সদা তৎপর ছিলাম এখনও আছি। তিনি বলেন, বর্তমানে দাউদকান্দিতে মাদক ও সন্ত্রাস যেভাবে বেড়ে উঠছে এটা নতুন প্রজন্মের জন্য বিশাল হুমকি। আমরা সন্ত্রাস ও মাদকমুক্ত দাউদকান্দি চাই। এক্ষেত্রে দেশ ও প্রবাসের সকল দাউদকান্দিবাসি সচ্চার হওয়া প্রয়োজন। তিনি দাউদকান্দিবাসীর কল্যাণে আরো একদাপ এগিয়ে যাওয়ার জন্য, আগামী উপজেলা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে নিজেকে প্রার্থীতা ঘোষনা করেন এবং সকলের সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

English