Thursday, March 28, 2024
spot_img
Homeবিনোদন'বিরুশকা'র প্রতিবেশী 'ভিক্যাট'! ফ্ল্যাট ভাড়া শুনলে চমকে যাবেন

‘বিরুশকা’র প্রতিবেশী ‘ভিক্যাট’! ফ্ল্যাট ভাড়া শুনলে চমকে যাবেন

আনুশকা শর্মা এবং বিরাট কোহলির প্রতিবেশী হতে চলেছেন ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশল। এমনই গুজব রটেছিল ‘ভিক্যাট’-এর বিয়ের আগে। সেই গুজবেই এবার সিলমোহর দিলেন আনুশকা। তাঁর হবু প্রতিবেশীদের বিয়ের শুভেচ্ছা জানালেন তিনি। 

আনুশকা লিখলেন, ‘অনেক শুভেচ্ছা তোমাদের। প্রার্থনা করি, সারা জীবন একসঙ্গে থাকো। আরো একটি কারণে আমি খুব খুশি। তোমাদের বিয়ে হয়ে গিয়েছে, এবার নতুন বাড়িতে পা রাখতে পারবে দুজনে। তার পরে হয়তো এই এলাকায় বাড়ি নির্মাণের আওয়াজও শুনতে হবে না আমাদের।’ বার্তার শেষ বাক্যটিই যেন বুঝিয়ে দিচ্ছে, প্রতিবেশী হতে চলেছেন তাঁরা।

বৃহস্পতিবার দুপুরে সাত পাক ঘুরেছেন ভিকি-ক্যাটরিনা। আগেই শোনা গিয়েছিল, নবদম্পতি নিজেদের জুহুতে একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন। পাঁচ বছরের জন্য ভাড়া নেওয়া সেই ফ্ল্যাটটি আবাসনের অষ্টম তলায়। সেই আবাসনেই নাকি ‘বিরুশকা’র বাস।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছিল, ভিকি-ক্যাটরিনা সেই ফ্ল্যাটটি ভাড়া নেওয়ার সময় প্রায় এক কোটি ৭৫ লাখ টাকা জমা রেখেছেন। প্রথম ৩৬ মাস ভিকি এবং ক্যাটরিনা প্রতি মাসে আট লাখ টাকা করে ভাড়া দেবেন। তার পরের ১২ মাস ৮.৪০ লাখ টাকা করে প্রতি মাসের ভাড়া। তার পরের এক বছর ধরে প্রতি মাসে তারকা দম্পতি সেই বাসস্থানের জন্য প্রতি মাসে ৮.৮ লাখ করে টাকা দেবেন। ফ্ল্যাটের ভাড়া শুনে অনুরাগী মহলে নানাবিধ চর্চা হয়েছিল তখন। আনুশকার কথা শুনে বোঝা গেল, সত্যিই নতুন বাড়িতে উঠবেন নবদম্পতি।

সূত্র : আনন্দবাজার।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments