Tuesday, May 28, 2024
spot_img
Homeবিচিত্রবিমান ছাড়তে দেরি, ঘোষণা শুনেই পাইলটের মুখে ঘুসি যাত্রীর!

বিমান ছাড়তে দেরি, ঘোষণা শুনেই পাইলটের মুখে ঘুসি যাত্রীর!

কুয়াশার কারণে নির্দিষ্ট সময়ে বিমান ছাড়া সম্ভব নয়। যাত্রীদের কাছে ক্ষমা চেয়ে এই কথা বলতেই সজোরে ঘুসি খেলেন পাইলট। রাগের মাথায় পাইলটকে ঘুসি দেয়ার অভিযোগ উঠেছে এক যাত্রীর বিরুদ্ধে। ইতোমধ্যেই ওই যাত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে চলেছে বিমান সংস্থা।

সোমবার সকাল থেকে প্রবল ঠান্ডা আর কুয়াশায় বিপর্যস্ত ভারতের দিল্লি।

দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছাড়ার কথা ছিল গোয়াগামী ইন্ডিগো বিমানটির। সময়মতো যাত্রীরাও বিমানের নির্দিষ্ট আসনে বসে পড়েছিলেন। কিন্তু কিছুক্ষণ পরে পাইলট এসে জানালেন, নির্দিষ্ট সময়ে গোয়ার দিকে রওনা দিতে পারবে না বিমানটি। কুয়াশার কারণে টেক অফ করা সম্ভব নয়।

পাইলটের এই কথা শুনেই প্রচণ্ড রেগে যান বিমানে থাকা এক যাত্রী। দৌড়ে গিয়ে পাইলটের মুখে ঘুসি মেরে বসেন তিনি। আচমকা এমন আচরণে হতবাক হয়ে যান পাইলট। কোনোমতে ওই যাত্রীকে সরিয়ে নিয়ে যান বিমানের অন্য কর্মীরা। তখনো না থেমে আঙুল তুলে পাইলটকে শাসাতে থাকেন তিনি। পুরো ঘটনাটির ভিডিও করেন ওই বিমানের অপর এক যাত্রী, যা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

জানা গেছে, ওই যাত্রীকে সাথে সাথে বিমান থেকে নামিয়ে কর্মকর্তাদের হাতে তুলে দেয়া হয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই বলছে, ওই যাত্রীকে আর কোনোদিন বিমানে ওঠার অনুমতি দেয়া উচিত নয়। এমনকি, তার ছবিও প্রকাশ করা উচিত যেন পথেঘাটে তার থেকে সতর্ক থাকতে পারেন অন্যরা।

প্রবল কুয়াশার জন্য সোমবার দিল্লি থেকে বাতিল হয়েছে ৭৯টি বিমান।
সূত্র : সংবাদ প্রতিদিন

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments