Sunday, June 23, 2024
spot_img
Homeখেলাধুলাবিপিএলে প্রথম ৫ উইকেট মোস্তাফিজের

বিপিএলে প্রথম ৫ উইকেট মোস্তাফিজের

বল হাতে আগুন ঝরালেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের পেসার মোস্তাফিজুর রহমান। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে আজ বিপিএলের দ্বিতীয় ম্যাচে একাই নিয়েছেন ৫ উইকেট। বিপিএলে প্রথমবার ‘ফাইফার’-এর দেখা পেলেন তিনি।

১২.৫ ওভারে চট্টগ্রামের সংগ্রহ যখন ২ উইকেটে ১০৭ রান, তখন মিরপুরে হুট করে নেমে আসে বৃষ্টি। বন্ধ হয়ে যায় খেলা। বৃষ্টির কারণে ২০ ওভারে ম্যাচ নেমে আসে ১৮ ওভারে। ৮ উইকেটে ১৩৮ রান সংগ্রহ করে চট্টগ্রাম। বৃষ্টির পরে তাণ্ডব চালান মোস্তাফিজ। পরের ৬ উইকেটের ৫টিই নিয়েছেন তিনি। অন্যটি রানআউট।এতে সংগ্রহটা বড় হয়নি চট্টগ্রামের। 

সর্বোচ্চ ৫৭ রান আসে ওপেনার উইল জ্যাকসের ব্যাট থেকে। ৩৭ বলে ৫ বাউন্ডারি ও ৩ ছক্কায় ইনিংসটি সাজান তিনি। আফিফ হোসেন ২৭ এবং শামীম হোসেন করেন ২৬ রান। শেষ দিকে আকবর আলী ১২ রান করে অপরাজিত ছিলেন।

৪ ওভারে ২৭ রান দিয়ে ৫ উইকেট নেন মোস্তাফিজুর। টি-টোয়েন্টি ক্যারিয়ারে তৃতীয়বারের মতো ম্যাচে ৫ উইকেট নিয়েছেন ‘কাটার মাস্টার’ খ্যাত এই পেসার।  এছাড়া নাহিদুল ইসলাম ও তানভীর ইসলাম নেন একটি করে উইকেট।

৪ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে আপাতত তালিকায় দুই নম্বরে রয়েছে কুমিল্লা। ৭ ম্যাচে কুমিল্লার সমান পয়েন্ট থাকার পরেও রানরেটে পিছিয়ে থাকায় চট্টগ্রামের অবস্থান পাঁচে। 

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments