Saturday, April 20, 2024
spot_img
Homeবিনোদনবিচ্ছেদ নয়, টিজার প্রকাশ করলেন শোয়েব মালিক

বিচ্ছেদ নয়, টিজার প্রকাশ করলেন শোয়েব মালিক

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানী সাবেক ক্রিকেটার শোয়েব মালিকের বিবাহ বিচ্ছেদ নিয়ে বেশ কিছুদিন ধরেই সরগরম অনলাইন। কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়ে পড়েছিল যে সানিয়া-শোয়েব বিবাহবিচ্ছেদ করেছেন। পাকিস্তানি মডেল আয়েশা ওমরের সঙ্গে শোয়েব মালিকের সম্পর্কের কারণে তাদের সংসার ভাঙছে, এমন খবরই ওঠে এসেছে অনেক প্রতিবেদনে।

তবে বিচ্ছেদ গুজবের মধ্যেই কিছুদিন আগে নিজেদের নতুন ‘শো’ আনার ঘোষণা দিয়েছিলেন ভারত ও পাকিস্তানের দুই ক্রীড়াবিদ ও জনপ্রিয় দম্পতি সানিয়া মির্জা ও শোয়েব মালিক।

শোয়ের নাম ‘দ্য মির্জা মালিক শো’। এবার শো’টির একটি টিজার প্রকাশ করলেন শোয়েব মালিক। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে টিজারটি শেয়ার করে শোয়েব লিখেছেন, “শীঘ্রই আসছে ‘দ্য মির্জা মালিক শো’।  উর্দুফ্লিক্সের সাথে থাকুন। ”

টিজারটি প্রকাশ হওয়ামাত্র ব্যাপক সাড়া ফেলে দিয়েছে অনলাইনে। ভক্ত অনুরাগীরা মন্তব্য করে শুভেচ্ছা জানাচ্ছেন তারকা জুটিকে। একজন মন্তব্য করে লিখেছেন, “যারা ভাবছেন যে তারা বিবাহবিচ্ছেদ করেছেন তাদের আত্মার শান্তি কামনা করছি। ” এই দম্পতির একজন ভক্ত মন্তব্য করেছেন, “বিদ্বেষীদের জন্য এটি একটি বড় চড়! তোমাদের দেখে খুব খুশি লাগছে”। অপর একজন মন্তব্য করেছেন, “আর অপেক্ষা করতে পারছি না। ” তবে নেটিজেনরাও বসে নেই। তারাও নিজেদের মন্তব্য প্রকাশ করছে টিজারটিতে। একজন নেটিজেন মন্তব্য করেছেন “তারা নিশ্চিত আলাদা হয়েছে। তারা তাদের পোস্টে একে অপরকে আর ট্যাগ করে না। আমি মনে করি তারা তাদের শোয়ের জন্য বিবাহবিচ্ছেদ ঘোষণা করতে পারছে না। ”

এর আগে বিবাহবিচ্ছেদের খবরে প্রতিক্রিয়া জানিয়ে শোয়েব মালিক একটি নিউজ পোর্টালকে বলেছিলেন যে এটি তাদের ব্যক্তিগত বিষয় এবং তাদের একা ছেড়ে দেওয়া উচিত। তিনি আরো বলেছিলেন যে সানিয়া এবং তিনি তাদের বিচ্ছেদ সম্পর্কে কোনো প্রশ্নের উত্তর দেবেন না। তবে পাকিস্তানি অনেক মিডিয়ার ধারণা, এই দম্পতি তাদের বিবাহবিচ্ছেদ ঘোষণা করতে পারছেন না কারণ তারা আইনি সমস্যার সম্মুখীন হবেন। বেশ কয়েকটি পেশাদার কাজের সাথে তারা জড়িত আছেন, যেগুলো বিচ্ছেদের ফলে তাদের হাতছাড়া হবে। যার মধ্যে ‘দ্য মির্জা মালিক শো’টি অন্তর্ভুক্ত রয়েছে।

২০১০ সালে বিয়ের পিঁড়িতে বসেন ভারতের অন্যতম সেরা টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক। তাঁদের সংসারে একটি পুত্রসন্তান রয়েছে।

সূত্র : টাইমস অফ ইন্ডিয়া

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments