Sunday, December 5, 2021
spot_img
Homeখেলাধুলাবার্সেলোনায় ফিরে যেতে চান মেসি

বার্সেলোনায় ফিরে যেতে চান মেসি

গত মৌসুমে লা লিগার সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পিচিচি ট্রফি জেতার পর প্যারিসে নিজের নতুন বাড়িতে মার্কার মুখোমুখি হয়েছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। 

মঙ্গলবার স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কাকে দেওয়া প্রথম সাক্ষাৎকারে লিওনেল মেসি জানান, একদিন তিনি ফিরে যাবেন বার্সেলোনায়। 

রেকর্ড অষ্টমবার পিচিচি ট্রফি জয় নিয়ে মেসি বলেন, সত্যি বলতে এতগুলো পিচিচি ট্রফি জেতা অদ্ভুত ব্যাপার। তেলমো জারার ছয়টি পিচিচি জয়ের রেকর্ড ছোঁয়াই একসময় আমার কাছে অসম্ভব মনে হতো। সেখানে তাকে ছাড়িয়ে আটটি জেতা অবশ্যই বিশেষ কিছু।

পিএসজি যে দল গড়েছে তাতে এবার চ্যাম্পিয়ন্স লিগ জয়ের দৌড়ে তাদের হট ফেভারিট না ভাবাটা কী সম্ভব? এমন প্রশ্নের জবাবে মেসি বলেন, সবাই বলছে, আমরাই এবার মূল ফেভারিট। আমি অস্বীকার করছি না যে, আমরা শিরোপার অন্যতম দাবিদার। কিন্তু সত্যিকারের শক্তিশালী দল হয়ে উঠতে এখনো অনেক কাজ করতে হবে। শিরোপা জেতার মতো বেশ কিছু দল আছে। আমি এগিয়ে রাখব লিভারপুলকে। এরপর ম্যানসিটি, বায়ার্ন মিউনিখ, রিয়াল মাদ্রিদ, আতলেতিকো মাদ্রিদ। চ্যাম্পিয়ন্স লিগ খুবই কঠিন প্রতিযোগিতা। 

পিএসজির ড্রেসিংরুমের অভিজ্ঞতা নিয়ে মেসি বলেন, আমি সৌভাগ্যবান যে, নতুন ড্রেসিংরুমে এসেই ভালো খেলোয়াড় ও ভালো মানুষদের পেয়েছি। এজন্য দ্রুত মানিয়ে নিতে পেরেছি। 

বার্সেলোনায় ফেরা প্রসঙ্গে আর্জেন্টিনার এই তারকা ফুটবলার বলেন, আগেও বলেছি, কোনো এক সময় বার্সেলোনায় ফিরব আমি। এটা আমার ঘর। আমি সেখানে থাকতে যাব। সুযোগ থাকলে অবশ্যই আমি ক্লাবকে সাহায্য করতে চাই। সেটা কোন ভূমিকায় তা এখনো জানি না। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments