Saturday, July 20, 2024
spot_img
Homeকমিউনিটি সংবাদ USAবাঙালী মালিকানায় প্রোহেলথ হোমকেয়ারের বর্ণাঢ্য উদ্বোধন

বাঙালী মালিকানায় প্রোহেলথ হোমকেয়ারের বর্ণাঢ্য উদ্বোধন

 নিউইয়র্কে বাঙালী মালিকানায় প্রোহেলথ হোমকেয়ার ইনক নামে আরেকটি হোম কেয়ার সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয়েছে। গত ১০ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় ব্রুকলিনের ৩৭৫ ম্যাকডোনাল্ড এভিনিউতে প্রোহেলথ হোমকেয়ারের গ্র্যান্ড ওপেনিং হয়েছে। এ উপলক্ষে দোয়া মাহফিলের পর কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে ফিতা কেটে প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

প্রোহেলথ হোমকেয়ারের সিইও মামুন উর রশীদের পরিচালনায় বাংলাদেশ মুসলিম সেন্টারের ইমাম ও খতীব মাওলানা রুহুল্লাহ দোয়া-মাহফিল পরিচালনা করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন নিউইয়র্ক স্টেট এসেম্বলিম্যান রবার্ট ক্যারোল, বাংলাদেশ মুসলিম সেন্টারের সভাপতি আবুল হাশেম, বাংলাদেশ সোসাইটির আসন্ন নির্বাচনে সভাপতি প্রার্থী রব মিয়া, কমিউনিটি এক্টিভিস্ট লুৎফুল করিম প্রমুখ।

প্রোহেলথ হোমকেয়ারের সিইও মামুন উর রশীদ জানান, ব্রুকলিন বাসীদের সুবিধার্থেই ব্রুকলিনের প্রাণকেন্দ্র চার্চ ম্যাকডোনাল্ডে স্থাপন করা হল প্রোহেলথ হোমকেয়ারের প্রথম অফিস। এখান থেকে ব্রুকলিনে বসবাসকারী সহ সিটির প্রবীণ এবং বয়স্কদের হোম কেয়ার সংশ্লিষ্ট সব ধরনের সেবা প্রদান করা হবে। শিগগিরই প্রোহেলথ হোমকেয়ারের পর্যায়ক্রমে নিউইয়র্কের সিটির সকল ব্যুরোতেই কার্যক্রম পরিচালিত করবে বলে জানান মামুন রশীদ।

মামুন উর রশীদ আরো জানান, নিউইয়র্কে প্রোহেলথ হোমকেয়ারের সার্ভিসের মাধ্যমে কমিউনিটিতে অসুস্থ, শারীরিকভাবে চলাফেরায় অক্ষম এবং প্রবীণদের সেবা দিবে নিষ্ঠা এবং দক্ষতার সাথে। প্রতিষ্ঠানটি নিউইয়র্ক স্টেটের আইন মেনে সহজ পদ্ধতিতে ও দ্রুততার সাথে হোম কেয়ার সেবার নিশ্চয়তা প্রদান সহ ঘরে বসে উপার্জনে সহায়তা করে থাকে। তিনি জানান, কমিউনিটিকে অর্থনৈতিকভাবে শক্তিশালী করার লক্ষ্যে প্রোহেলথ হোমকেয়ারের স্টেটের নিয়মানুযায়ী ঘন্টায় সর্বোচ্চ পারিশ্রমিক প্রদান করবে। আপনজনের সেবা করে ঘরে বসে অর্থ উপার্জনের জন্য একটি বিশ্বস্থ নাম প্রোহেলথ হোমকেয়ারের। তিনি বলেন, অধিক মুনাফা নয়- সেবাই আমাদের মূল লক্ষ্য। আর মানুষের সেবার উদ্দেশ্যেই আমাদের এই হোমকেয়ার এজন্সী প্রতিষ্ঠা করা। যাতে করে সকল সেবা গ্রহণকারীকে প্রকৃত হোমকেয়ার সেবা দিতে পারি।

উল্লেখ্য, মামুন উর রশীদ টিডি ইন্স্যুরেন্স ব্রোকারেজ ইনক এর মাধ্যমে দীর্ঘদিন যাবত নিউইয়র্কে ইন্স্যুরেন্স সেবা দিয়ে আসছে। তারই সাফল্যের ধারাবাহিকতায় চালু করলেন প্রোহেলথ হোমকেয়ার।

মামুন উর রশীদ কমিউনিটিতে বয়স্ক এবং অক্ষমদের সেবা নিতে তাদের সাথে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন। যোগাযোগ : ৩৭৫ ম্যাকডোনাল্ড এভিনিউ, ব্রুকলিন, নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র।
ফোন : ৯১৭-৪৭৬-৮৯১৪।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments