Sunday, June 16, 2024
spot_img
Homeবিনোদনবাকযুদ্ধে প্রীতি জিনতা ও কারিনা, কাকে সমর্থন দিলেন রানি?

বাকযুদ্ধে প্রীতি জিনতা ও কারিনা, কাকে সমর্থন দিলেন রানি?

বলিউড অভিনেত্রীদের মাঝে বিরোধ নতুন কোনো ঘটনা নয়। এবার দ্বন্দ্বে জড়িয়েছেন প্রীতি জিনতা ও কারিনা কাপুর খান। নেপথ্যে আছেন রানি মুখার্জি।  সম্প্রতি বহু পুরোনো দিনের কথা ফিরে আসে নতুন করে। আর এতেই শুরু হয় বাকযুদ্ধ।

আনন্দবাজার প্রতিবেদন সূত্রে জানা যায়, সম্প্রতি ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে অতিথি হয়ে আসেন কারিনা কাপুর ও রানি মুখার্জি । অনুষ্ঠানে করণ জোহর প্রীতির একটি পুরোনো ভিডিও শেয়ার করেন। সেই ভিডিওতে কারিনার উদ্দেশ্যে প্রীতি বলেন— আমার ওকে নিয়ে কোনো সমস্যা নেই। কিন্তু ও যেভাবে আমাকে উপেক্ষা করে, সেটি নিয়ে বড় সমস্যা আছে। প্রীতি জিনতা আরও বলেন, শুধু করণের সামনেই কারিনা তাকে হাই-হ্যালো বলেন। তারা একই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত, তাই এসব মনোমালিন্য ভুলে মিলেমিশে থাকার আহ্বান জানান প্রীতি।

ভিডিওটি দেখার পর কারিনার তরফ থেকে কোনো প্রতিক্রিয়া না এলেও রানি মুখার্জি একহাত নিলেন প্রীতিকে। বললেন— আমার মনে হয় প্রীতি বড় বেশি কথা বলে। ওর একটু কম কথা বলা উচিত। সব বিষয়ে ও মতামত দিতে চায়। এই অভ্যাসটা বদলানো জরুরি। এ ছাড়া প্রীতি সত্যিই দারুণ।

এর আগে ‘কল হো না হো’ ছবির জন্য প্রিয় বন্ধু কারিনা কাপুরের কাছে ছুটে গিয়েছিলেন পরিচালক করণ জোহর। কিন্তু সেই ছবির জন্য কারিনা শাহরুখ খানের সমান পারিশ্রমিক চেয়ে বসেন। হতাশ হয়ে ফিরে আসেন পরিচালক। এর পর বিকল্প অভিনেত্রী হিসাবে প্রীতি জ়িনতার কথা ভাবেন এবং প্রীতিকে কাস্ট করেন। প্রীতি ‘নয়না’ চরিত্রে অভিনয় করেন। এরই মাঝে চোরা স্রোত বয়ে যায় দুই অভিনেত্রীর মধ্যে।

ওই ছবিতে যুক্ত হতে না পেরে কারিনা কাপুর দীর্ঘ ৯ মাস পরিচালকের কথা বন্ধ করে দেন। মূলত ‘কল হো না হো’ ছবিতে প্রীতিকে কাস্ট করায় ক্ষুব্ধ হন কারিনা। ২০০০ সালের গোড়ার দিকে নিউইয়র্কে যশ জোহরের চিকিৎসার সময় পুনরায় যোগাযোগ হয় তাদের। বর্তমানে প্রীতি ও কারিনার মধ্যেও কোনো দ্বন্দ্ব নেই, বিবাদ নেই। সম্প্রতি কারিনা অভিনীত ‘ক্রু’ ছবি দেখে প্রশংসায় মজেছিলেন প্রীতি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments