Friday, January 21, 2022
spot_img
Homeখেলাধুলা‘বাংলাদেশ দুর্দান্ত বোলিং করে আমাদের চাপে ফেলেছে’

‘বাংলাদেশ দুর্দান্ত বোলিং করে আমাদের চাপে ফেলেছে’

টাইগার বোলারদের রোষানলে পড়ে ঘরের মাঠেই কোণঠাসা হয়ে পড়েছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। মাউন্ট মঙ্গানুই টেস্টে ৩২৮ রানে অলআউট হয়ে ১৩০ রানে পিছিয়ে পড়ে কিউইরা। 

ব্যাকফুটে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে এবাদত হোসেনের গতির শিকার হয়ে মাত্র ৬ রান লিড নিতেই প্রথম সারির ৫ ব্যাটসম্যানের উইকেট হারায় নিউজিল্যান্ড। 

চতুর্থ দিনের খেলা শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ ৫ উইকেট হারিয়ে ১৪৭ রান। ৩৭ ও ৬ রানে অপরাজিত আছেন কিউই সাবেক অধিনায়ক রস টেলর ও রাচিন রবিন্দ্র। বুধবার শেষ দিনে স্বীকৃত এই দুই ব্যাটসম্যানের পাশাপাশি টেলেন্ডার ব্যাটারদের দ্রুত আউট করতে পারলেই নিউজিল্যান্ডের মাঠে প্রথম টেস্ট জয়ের ইতিহাস গড়বে বাংলাদেশ। 

চতুর্থ দিনের খেলা শেষে নিউজিল্যান্ডের ব্যাটিং কোচ লুক রনকি বলেন, প্রথম সেশনটা ভালোই ছিল। আমরা বাংলাদেশের উইকেট ফেলে দিয়ে ব্যাটিংয়ে ফিরেছিলাম। উইল ইয়াং ও রস টেলর ভালো একটা জুটি গড়েছিল, যেটি আমাদের ঘাটতি পুষিয়ে দিয়েছিল। ঠিক এই সময় খুব বাজে সময় তিনটি গুরুত্বপূর্ণ উইকেট হারিয়ে ফেললাম। সুতরাং আমার মনে হয়, এই টেস্টের বেশির ভাগ সময়ই বাংলাদেশ আমাদের ওপর ছড়ি ঘুরিয়েছে।

তিনি আরও বলেন, ব্যাটিংটা করে যেতে হবে। আমাদের ইতিবাচক মানসিকতা নিয়ে মাঠে নামতে হবে। কেবল দিন কাটাতে মাঠে নামলে হবে না। বাংলাদেশ আমাদের চাপে ফেলেছে। তারা দুর্দান্ত বোলিং করে আমাদের কাজটা কঠিন করে দিয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments