Thursday, October 6, 2022
spot_img
Homeখেলাধুলাবাংলাদেশের চাকরি ছেড়ে পাকিস্তানে গিবসন

বাংলাদেশের চাকরি ছেড়ে পাকিস্তানে গিবসন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তি নবায়ন করছেন না ওটিস গিবসন। সে হিসেবে মোস্তাফিজ-ইবাদতদের বোলিং কোচ হয়ে আর থাকছেন না তিনি।

বাংলাদেশের চাকরি ছেড়ে এ প্রোটিয়া কোচ যোগ দিচ্ছেন পাকিস্তান সুপার লিগে (পিএসএল)।  সেখানে মুলতান সুলতান দলের সহকারী কোচ ও বোলিং কোচ হয়েছেন তিনি।

বুধবার মুলতান সুলতান তাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এ তথ্য নিশ্চিত করেছে।  

মুলতান সুলতান্স জানায়, ‘ওয়েস্ট ইন্ডিজের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী প্রধান কোচ, দক্ষিণ আফ্রিকার সাবেক প্রধান কোচ এবং ইংল্যান্ড ও বাংলাদেশের সাবেক বোলিং কোচ ওটিস গিবসন মুলতান সুলতান্সে সহকারী কোচ ও ফাস্ট বোলিং কোচ হিসেবে যোগ দিচ্ছেন।’

#WorldT20 winning Head Coach with the West Indies as well as the former Head Coach of South Africa, with successful stints in the past as the Fast Bowling Coach of England & Bangladesh, Ottis Gibson joins the #Sultans as our Assistant and Fast Bowling Coach! pic.twitter.com/1Cw0tOzb1v— Multan Sultans (@MultanSultans) January 12, 2022

এমন পোস্টের পর দেশের গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন ওটিস গিবসনও।  তিনি বলেন, বিসিবির সঙ্গে আমার আগামী ২০ জানুয়ারি পর্যন্ত চুক্তি রয়েছে। এরপরই পিএসএলে চলে যাব। 

টিম টাইগার্সের বোলিং কোচ হিসেবে ২০২০ সালের জানুয়ারিতে যোগ দিয়েছিলেন ওটিস গিবসন। 

নিউজিল্যান্ড সফর শেষ করে ক্রিকেটাররা দেশে ফিরবেন ১৫ জানুয়ারি। তবে কোচদের ফেরা হবে না বাংলাদেশে। অন্য বিদেশি কোচরা পাড়ি জমাবেন পরিবারের কাছে, গিবসন যাবেন পাকিস্তানে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments