Saturday, June 15, 2024
spot_img
Homeবিজ্ঞান ও প্রযুক্তিবাংলাদেশি ডোমেইনে নেটগিয়ার স্টোর

বাংলাদেশি ডোমেইনে নেটগিয়ার স্টোর

জনপ্রিয় নেটওয়ার্কিং, স্টোরেজ এবং সিকিউরিটি সল্যুশন প্রতিষ্ঠান নেটগিয়ার বাংলাদেশে তাদের ফ্ল্যাগশিপ অনলাইন প্ল্যাটফরম নেটগিয়ারস্টোর ডটকম ডটবিডি (netgearstore.com.bd) উন্মোচন করেছে। অনলাইনে সংযুক্ত হয়ে শনিবার ঢাকার ইন্টারকন্টিনেন্টালে এ শপটির উদ্বোধন করেন এশিয়া প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের ভিপি (সেলস) সাইমন সাং।

অনুষ্ঠানে নেটগিয়ারের বাংলাদেশি পরিবেশক কম্পিউটার সিটি টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মনিরুল ইসলাম জানিয়েছেন, তাদের মাধ্যমেই উন্মোচিত ওয়েবসাইট থেকে ক্যাশ অন ডেলিভারি কিংবা ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই-তে পণ্য বায়নাদাতার ঘরে পৌঁছে দেওয়া হবে নেটিগিয়ারের পণ্য।

তিনি বলেন, ‘আমি যতদূর জানি, এটিই প্রথম ফ্ল্যাগশিপ স্টোর যা বাংলাদেশে একটি আন্তর্জাতিক স্বনামধন্য আইসিটি ব্র্যান্ডের দ্বারা সরাসরি পরিচালনা করা হচ্ছে। আমরা আজ ইতিহাসের সঙ্গে যুক্ত হতে পেরে গর্বিত। এই অনলাইন ফ্ল্যাগশিপ স্টোরটি গ্রাহকদের নেটগিয়ারের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করতে সহায়তা করবে।’

এই ফ্ল্যাগশিপ স্টোরের মাধ্যমে সরাসরি অনলাইন সেবা দেওয়া সহজ হলো। তিনি আরও বলেন, ‘করোনা আমাদের জীবন-ব্যবস্থাকে আরও ১০ বছর এগিয়ে দিয়েছে। আমি আশা করি যে উন্নত পরিষেবা এবং ব্যবহারকারীর ইন্টারঅ্যাকশনের মাধ্যমে অনলাইন শপিংয়ের প্রতি তাদের বিশ্বাস ফিরিয়ে আনবে’।

গ্রাহকদের সঙ্গে নেটগিয়ার পণ্য সরাসরি সম্পৃক্ত করতে পেরে আনন্দ প্রকাশ করেন নেটগিয়ারের এশিয়া প্যাসিফিক অঞ্চলের সেলস ভিপি মি. সাইমন সাং। তিনি বলেন, ‘আমরা বাংলাদেশি গ্রাহকদের সঙ্গে নেটগিয়ার পণ্যের সরাসরি সম্পৃক্ত করতে পারায় এবং একটি প্ল্যাটফরম করে দিতে পেরে আনন্দিত। আমাদের ই-কমার্স ফ্ল্যাগশিপ নেটগিয়ার স্টোরের মাধ্যমে গ্রাহকের মনের প্রশান্তি নিশ্চিত করতে চাই এবং নেটগিয়ারের অরিজিনাল পণ্য ওয়ারেন্টিসহ গ্রাহকদের হাতে তুলে দিতে চাই।’

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments