Sunday, June 23, 2024
spot_img
Homeবিনোদনবলিউডের অন্ধকার জগত নিয়ে মুখ খুললেন যেসব তারকা

বলিউডের অন্ধকার জগত নিয়ে মুখ খুললেন যেসব তারকা

বিনোদন জগতে কাজ করতে গেলে সবসময় মুখে হাসি রাখতে হয় তারকাদের। আর সে কারণেই মানুষ ভাবেন তারা হয়তো সবসময় সুখেই রয়েছেন। তবে আসল সত্যিটা কিন্তু একেবারেই ভিন্ন। এ বিষয়ে বহুবার মুখ খুলেছেন বলিউডের অনেক তারকা।

কেবল আলো নয়, বলিউডেও রয়েছে অন্ধকার জগত। তারকাদের নাম, যশ, খ্যাতি যতই থাকুক না কেন। সবাই একটা সময় পেরিয়ে এসেছে সেই অন্ধকার অধ্যায়। আর তার পরেই দেখেছেন আলোর মুখ। হয়েছেন জগৎ বিখ্যাত বলিউডের এই জগৎ নিয়ে জনসম্মুখে মুখ খুলেছেন বিদ্যা বালান, প্রিয়াংকা চোপড়াসহ আরও অনেকেই।

বিদ্যা বালান
বলিউড জগতের জনপ্রিয় নাম বিদ্যা বালান। উপার্জনের দিক থেকে অন্যান্য নায়িকার তুলনায় অনেকটাই এগিয়ে রয়েছেন এই অভিনেত্রী। যদিও বলিউড ইন্ডাস্ট্রি নিয়ে তার অভিজ্ঞতা একেবারেই ভালো নয়। মোটা হওয়ার কারণে বহুবার খারাপ মন্তব্য শুনতে হয়েছে তাকে। এমনকি সেই কারণে নাকি মানসিক অবসাদেরও শিকার হয়েছিলেন বিদ্যা।

প্রিয়াংকা চোপড়া
এ তালিকায় রয়েছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। অভিনেত্রী তার নিজের রূপ নিয়ে চিন্তিত হয়ে পড়েছিলেন একটা সময়। অনেকবারই নাকি তাকে শুনতে হয়েছে অভিনয় করতে হলে ভালো চুল ও গায়ের রঙ পরিষ্কার থাকা দরকার। যদিও এসবে খুব একটা পাত্তা দেননি তিনি।

আনুশকা শর্মা
বলিউড জগৎ নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছিলেন আনুশকা। তার মতে, অভিনেতাদের বয়স বাড়লেও তারা কাজ পান। কিন্তু অভিনেত্রীদের বয়স বাড়লে এবং ত্বকের জেল্লা কমে গেলে আর কাজ পাওয়া যায় না বলিউডে।

নওয়াজউদ্দিন সিদ্দিকী
বলিউড জগতে গায়ের রঙ ও উচ্চতা নিয়ে সর্বদাই সমস্যা রয়েছে। অভিনেতা জানিয়েছিলেন, তার উচ্চতা কম হওয়ার কারণে বহু স্ট্রাগল করতে হয়েছে এ অভিনেতাকে।

দীপিকা পাড়ুকোন
বলিউডে নাকি পারিশ্রমিকের ভেদাভেদ রয়েছে এমনই অভিযোগ তুলেছিলেন জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তার অভিযোগ, একটি ছবিতে কাজ করতে গিয়ে তিনি জানতে পারেন তার তুলনায় অনেকটাই বেশি পারিশ্রমিক দেওয়া হচ্ছে অভিনেতাকে। তখনই ছবি থেকে সরে দাঁড়ান তিনি। 

সূত্র: বাংলাহান্ট

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments