Sunday, June 16, 2024
spot_img
Homeখেলাধুলা‘বন্ধু, শীঘ্রই দেখা হবে’- ক্লাব সতীর্থ এমবাপ্পেকে হাকিমির ‘হুমকি’

‘বন্ধু, শীঘ্রই দেখা হবে’- ক্লাব সতীর্থ এমবাপ্পেকে হাকিমির ‘হুমকি’

কাতার বিশ্বকাপে একের পর এক চমক উপহার দিয়ে যাওয়া মরক্কো উঠে গেছে সেমিফাইনালে। গতকাল শনিবার রাতে পর্তুগালকে বিদায় করে দিয়ে প্রথম কোনো আফ্রিকান দল হিসেবে বিশ্বকাপের সেমিফাইনালে উঠে ইতিহাস গড়েছে তারা। শেষ চারে মরক্কোর প্রতিপক্ষ বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স। সেই ম্যাচের আগে বন্ধু কিলিয়ান এমবাপ্পেকে ‘হুমকি’ দিয়ে রাখলেন আশরাফ হাকিমি।

ফরাসি লিগের জায়ান্ট ক্লাব পিএসজিতে এমবাপ্পে আর হাকিমি একসঙ্গে খেলেন। তাদের মাঝে ভালো বন্ধুত্বও আছে। বিশ্বকাপের শেষ ষোলোতে সাবেক বিশ্বচ্যাম্পিয়ন স্পেনের বিপক্ষে মরক্কোর জয়ের পর টুইট করে হাকিমিকে অভিনন্দন জানিয়েছিলেন এমবাপ্পে। এবার ইংল্যান্ডকে ২-১ গোলে হারিয়ে ফ্রান্সের সেমিফাইনাল নিশ্চিত হওয়ার পর পাল্টা টুইট করলেন হাকিমি।

ফাইনালে যেতে হলে মরক্কোর প্রথম কাজ হবে এমবাপ্পেকে থামানো। যেটা চলতি বিশ্বকাপে প্রায় অসম্ভব মনে হচ্ছে। ভয়ংকর ফর্মে আছেন ফরাসি সুপারস্টার। তাকে থামানোর গুরুদায়িত্বটা হয়তো হাকিমিই পেতে যাচ্ছেন। তাই টুইটারে তিনি লিখেছেন, ‘বন্ধু, শীঘ্রই দেখা হবে। ’ হাকিমিও এই বিশ্বকাপের অন্যতম আলোচিত ফুটবলার। পারফরম্যান্সের পাশাপাশি তার সংগ্রামী জীবনকাহিনি সবার মনে গেঁথে আছে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments