Saturday, June 15, 2024
spot_img
Homeবিনোদনফাঁস শাহরুখের ‘জওয়ান’ সিনেমার অ্যাকশন দৃশ্য! ভাইরাল ভিডিও

ফাঁস শাহরুখের ‘জওয়ান’ সিনেমার অ্যাকশন দৃশ্য! ভাইরাল ভিডিও

‘পাঠান’-এর সাফল্যের অভিযান অব্যাহত। ফেব্রুয়ারি মাসেই আবার ‘জওয়ান’ নতুন শিডিউলের শুটিং শুরু করে দিয়েছিলেন শাহরুখ খান। এদিকে মার্চ মাসেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। দাবি করা হচ্ছে, ভিডিওটি ‘জওয়ান’ সিনেমার অ্যাকশন দৃশ্যের।

ভিডিওটিতে ধু্ন্ধুমার অ্যাকশনের মেজাজে রয়েছেন শাহরুখ খান। বেল্ট জাতীয় এক জিনিস নিয়ে তাকে দুষ্টের দমন করতে দেখা যাচ্ছে। আর ঠোঁটে রয়েছে সিগারেট। ‘পাঠান’-এর পর ফের শাহরুখের এমন অ্যাকশন দেখে মুগ্ধ অনুরাগীরা। অনেকেই দাবি করছেন এটি ‘জওয়ান’ সিনেমার দৃশ্য। যদিও শাহরুখ বা ছবির সঙ্গে জড়িত আর কারও কোনও প্রতিক্রিয়া এ বিষয়ে পাওয়া যায়নি।

২০২১ সালে ‘জওয়ান’ ছবির শুটিং শুরু হয়। তারপর বেশ কয়েক দফায় দেশের বিভিন্ন জায়গায় শুটিং হয়েছে। মাসখানেক আগে আবারও ছবির শুটিংয়ে যোগ দেন শাহরুখ। তিনি ছাড়াও ছবিতে বিজয় সেতুপতি, নয়নতারা, প্রিয়মণির মতো তারকা রয়েছেন।

জনপ্রিয় দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় ‘জওয়ান’ ছবিতে অভিনয় করছেন শাহরুখ। ছবির ফার্স্টলুকেই চমকে দিয়েছিলেন তিনি। পোস্টারে মুখে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় দেখা গিয়েছে কিং খানকে। গত যে শুটিংয়ের ছবি ভাইরাল হয়েছিল তাতেও শাহরুখের মুখে ব্যান্ডেজ দেখা গিয়েছিল। কিন্তু নতুন এই ভিডিওতে বাদশাকে একেবারে ‘দাবাং’ মুডেই দেখা যাচ্ছে। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments