Monday, May 20, 2024
spot_img
Homeজাতীয়ফল ঘোষণার মঞ্চে ইসি সচিব বললেন ‘বিতর্কিত বানাইয়া ফেলাইছে’

ফল ঘোষণার মঞ্চে ইসি সচিব বললেন ‘বিতর্কিত বানাইয়া ফেলাইছে’

ভোটের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্বাচন কমিশন সচিব মো. জাহাংগীর আলমের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। রোববার রাতে জাতীয় নির্বাচনের ফল ঘোষণার মঞ্চে বসে পাশের কর্মকর্তাদের সঙ্গে কথা বলার সময় ওই ভিডিওটি ধারণ করা হয়। টেলিভিশন ক্যামেরায় ধারণ করা ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে কীভাবে এলো স্পষ্ট নয়। ভিডিও নিয়ে অনেকে নানা মন্তব্যও করেছেন।

ভিডিওতে পাশে বসা জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক একেএম হুমায়ূন কবীরের সঙ্গে আলাপের সময় ইসি সচিবকে বলতে শোনা যায়, ‘যেয়ে ঘুমাইয়া যামুগা। এখানে বসে থেকে লাভ আছে? সবাই রেজাল্ট জানে। ৬৪ ডিসিদের মেসেজ আছে। পড়ে চলে যামুগা। ডিসিরা পাঠাইছে না। সব আছে। আমার কাছে আছেতো।

এ সময় পাশে থাকা কর্মকর্তা ইসি সচিবের কানে কানে সিরাজগঞ্জ-১ আসনের নির্বাচনের ফল নিয়ে কিছু বলছিলেন। তখন ইসি সচিব বলেন- বিতর্কিত বানাইয়া ফালাইছে।’

ভিডিওটির বিষয়ে কথা বলতে গতকাল একাধিকবার ফোন করা হলেও মো. জাহাঙ্গীর আলমকে পাওয়া যায়নি। নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খানের সঙ্গে যোগাযোগ করলে তিনি নির্বাচন প্রসঙ্গে টেলিফোনে কথা বলবেন না বলে জানান।
উল্লেখ্য, রোববার নির্বাচনের ভোটগ্রহণ শেষে নির্বাচন কমিশন সচিবালয় থেকে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করা হয়। রাত আড়াইটা পর্যন্ত চলে।

নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী সিরাজগঞ্জ-১ আসনে ভোট পড়েছে ৭২.৩২ শতাংশ। এ আসনে নৌকা প্রতীকে তানভীর শাকিল জয় ভোট পেয়েছেন ২ লাখ ৭৮ হাজার ৯৭১। প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের জহিরুল ইসলাম পেয়েছেন ৩১৩৯ ভোট।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments