Sunday, June 16, 2024
spot_img
Homeজাতীয়ফতুল্লায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১১ জন দগ্ধ

ফতুল্লায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১১ জন দগ্ধ

নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী ও শিশুসহ ১১ জন দগ্ধ হয়েছে। এদের মধ্যে ৬ জনকে শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ঘটনার নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন।

রোববার দুপুর ১টায় ফতুল্লার আলীগঞ্জ বেপারি বাড়ি এলাকার রাস্তার পাশে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

দুর্ঘটনায় দগ্ধদের মধ্যে ঢাকা মেডিক্যাল শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি রয়েছেন – আলম (৪০), জজ মিয়া (৫০), সাথী (২০), আসমা (৪০) ও হাসিনা (৩৮)।

স্থানীয় বাসিন্দা মাসুম হোসেন জানান, শনিবার রাতে বিপুল পরিমাণ গ্যাস সিলিন্ডার বাড়ির গলিতে মজুদ করেন জজমিয়া ওরফে বাতেন নামের এক ব্যক্তি। রোববার দুপুরে পুরাতন একটা সিলিন্ডার থেকে গ্যাস অপসারণ করার সময় এক ব্যক্তির সিগারেটের আগুন থেকে মুহূর্তের মধ্যে বিস্ফোরণ ঘটে। এ সময় পথচারী ও সেখানে উপস্থিত লোকজন দগ্ধ হয়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আলম জানান, দুপুর ১টায় রাস্তার পাশে সিলিন্ডার গ্যাস মজুদ করা ছিলো, সেখানে কিছু মানুষ হাঁটাচলা করছিলো। এমন সময় এক ব্যক্তি সিগারেট ধরাতে গেলে বিস্ফোরণের ঘটনা ঘটে। আমরা দগ্ধ ব্যক্তিদের বিভিন্ন হসপিটালে চিকিৎসা সেবা দিচ্ছি, গুরুতর যারা তাদের ঢাকা মেডিক্যাল শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনের পর ফতুল্লা থানার এসআই নজরুল ইসলাম জানান, পুরাতন গ্যাস সিলিন্ডার থেকে গ্যাস অপসারণের সময় সিগারেটের আগুন থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে স্থানীয় লোকজন জানিয়েছেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালিয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments