Sunday, August 14, 2022
spot_img
Homeজাতীয়প্রেস ক্লাব চত্বরে গায়ে আগুন দিয়ে ব্যবসায়ীর আত্মহত্যার চেষ্টা

প্রেস ক্লাব চত্বরে গায়ে আগুন দিয়ে ব্যবসায়ীর আত্মহত্যার চেষ্টা

হেনোলাক্স কোম্পানিতে বিনিয়োগকৃত ১ কোটি ২৬ লাখ টাকা ফেরত না পাওয়ায় হতাশাগ্রস্ত হয়ে গাজী আনিস নামে এক ব্যবসায়ী নিজের গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন। সোমবার জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। এসময় আশেপাশে লোকজন এসে আগুন নেভায় এবং পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে দ্রুত তাকে শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ  করেই গাজী আনিস নিজের গায়ে আগুন জ্বালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। খোঁজ নিয়ে জানা যায়, গাজী আনিস ১কোটি ২৬ লাখ টাকা পান হেনোলাক্স কোম্পানি কাছে। এই টাকা না দেয়ায়  নিজের গায়ে নিজে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। 

শাহবাগ থানার এসআই  গোলাম হোসেন বলেন, প্রথমিকভাবে আমরা জানতে পেরেছি, আত্মহত্যা চেষ্টাকারী ব্যক্তির নাম নাম কাজী আনিস। তার গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলার কুমারখালী এলাকায়। হেনোলাক্স কোম্পানিতে ১ কোটি ২৬ লাখ  টাকা পাওনা। দীর্ঘদিন যাবৎ এই টাকা না দেয়ায় হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

গত  ২৯শে মে গাজি আনিস জাতীয় প্রেস ক্লাবে এই বিষয়ে এক সংবাদ সম্মেলন করেন। সেখানে তিনি বলেন, ২০১৬ সালে হেনোলাক্স গ্রুপের কর্ণধার মো. নুরুল আমিন এবং তার স্ত্রী ফাতেমা আমিনের সঙ্গে তার পরিচয় হয়।

সেই সূত্রেই ২০১৮ সালে তিনি এই টাকা হেনোলাক্স গ্রুপে বিনিয়োগ করেন। এরপর তিনি বিনিয়োগের টাকা ফেরত পাচ্ছেন না। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments