Friday, April 19, 2024
spot_img
Homeবিচিত্রপ্রেমের টানে আসা সেই ভারতীয় যুবকের বিরুদ্ধে জিডি

প্রেমের টানে আসা সেই ভারতীয় যুবকের বিরুদ্ধে জিডি

প্রেমের টানে বরিশালে আসা ভারতের তামিলনাড়ুর যুবক প্রেমাকান্তর নামে থানায় আইনি সহায়তা চেয়েছেন তরুণীর বাবা। শুক্রবার (৫ই আগস্ট) রাতে এ অভিযোগ করেন ভুক্তভোগী সেই তরুণীর বাবা।

অভিযোগে জানা গেছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে কিশোরী ঐ মেয়েটির সঙ্গে পরিচয় হয় তামিলনাড়ুর নাগরিক নেটওয়ার্কিং ইঞ্জিনিয়ার প্রেমকান্তের। বিভিন্ন সময় কথাবার্তা হয়। এর সূত্র ধরে গত ২৪শে জুলাই বাংলাদেশের বরিশালের একটি রেস্টুরেন্টে মেয়েটির ৩ বান্ধবীসহ ছেলেটির সঙ্গে সাক্ষাৎ করেন। ২৭শে জুলাই কাশিমপুর এলাকায় ছেলেটির ডাকে ওই কিশোরী দেখা করতে গেলে কিশোরীকে কুপ্রস্তাব দেন প্রেমকান্ত এবং তার সঙ্গে ঢাকায় যেতে বলেন। মেয়েটি রাজি না হওয়ায় ছেলেটির সঙ্গে তর্ক হয়। পরে স্থানীয়রা বরিশাল বিমান বন্দর থানায় ছেলেটিকে সোপর্দ করে। 
বরিশাল বিমান বন্দর থানার অফিসার ইনচার্জ কমলেশ চন্দ্র হালদার ভারতীয় দূতাবাস ও মেয়ের পরিবারের সঙ্গে যোগাযোগ করলে ভারতীয় দূতাবাস ছেলেটিকে তার দেশে ফিরে যেতে বলে। কিন্তু ওই যুবক দেশে ফিরে না গিয়ে মেয়ের নামে কুৎসা রটায়।

মেয়ের বাবা বলেন, আমার মেয়ে ওই ছেলেটির কুপ্রস্তাবে রাজি না হওয়ায় কি অপরাধ করেছে? ওই ছেলের একতরফা কথা শুনে আমার মানসম্মান ক্ষুণ্ন করা হচ্ছে। এ কারণে আমার মেয়ে বা আমার পরিবার যদি কোন দুর্ঘটনা ঘটায় তার দায় কে নিবে?

তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু  বলেন, মেয়ের বাবা প্রেমাকান্তের বিরুদ্ধে আইনি সহায়তা চেয়ে লিখিত অভিযোগ করেছে। বিষয়টির তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments