Sunday, January 16, 2022
spot_img
Homeবিচিত্রপ্রেমিকার জন্য দামি উপহার কিনতে তিন যুবকের কাণ্ড

প্রেমিকার জন্য দামি উপহার কিনতে তিন যুবকের কাণ্ড

প্রেমিকার মন পেতে চেষ্টার ত্রুটি করেন না কেউই। আর প্রেমিকার মনের মণিকোঠায় ঠাঁই পাওয়ার অন্যতম উপায় হলো তার হাতে সুন্দর একটা উপহার তুলে দেওয়া।

তবে প্রেমিকাকে সুন্দর একটা উপহার দিতে গেলে তো প্রথমেই দরকার অর্থের। সেই অর্থ জোগাড় করতে এই যুবক যা করলেন তা সত্যিই অভাবনীয়। কারণ প্রেমিকার জন্য উপহার কেনার অর্থ সংগ্রহের জন্য এই যুবক রীতিমতো ডাকাতি করেছেন!

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি শনিবার এক প্রতিবেদনে জানিয়েছে, ভারতের রাজধানী দিল্লির সরোজিনী নগর এলাকা থেকে শুক্রবার তিন যুবককে গ্রেফতার করে পুলিশ। তাদের মধ্যে একজন কারাগারেও ছিলেন। ওই জেল ফেরত যুবকই তার প্রেমিকাকে দামি উপহার দিয়ে খুশি করতে ডাকাতির পরিকল্পনা করেন বলে জানিয়েছে পুলিশ। 

জানা গেছে, সরোজিনী নগর এলাকার বাসিন্দা আদিত্য কুমার পুলিশের কাছে অভিযোগ করেন যে, গত মঙ্গলবার স্থানীয় সময় বিকাল তিনটার দিকে তিন যুবক কলিং বেল বাজালে তিনি দরজা খোলেন। কিছু বুঝে ওঠার আগেই ধাক্কা দিয়ে ভিতরে ঢুকে যায় তারা। যুবকদের হাতে পিস্তল দেখে বেশ ভয় পেয়ে যান আদিত্য। এরপর ওই তিন যুবক তাকে মারধর করতে শুরু করে। মুহূর্তের মধ্যে তাকে বেঁধে ফেলে তারা।

এরপর ঘর থেকে ল্যাপটপ, মোবাইল ফোন, জামাকাপড়সহ একটি ব্যাগ, জ্যাকেট, জুতা, হাতঘড়ি এবং স্কুটার নিয়ে চলে যায় তিন যুবক। বেশ কিছুক্ষণ পর নিজের চেষ্টায় হাতের বাঁধন খুলতে সক্ষম হন আদিত্য।

কিন্তু ডাকাতরা মোবাইলও নিয়ে যাওয়ায় কাউকেই ফোন করতে পারছিলেন না তিনি। বাধ্য হয়ে একটি প্রায় খারাপ হয়ে যাওয়া ল্যাপটপ থেকে ফেসবুকে লগ ইন করেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করেন। পরে তারা পুলিশে খবর দেয়।

অভিযোগ পাওয়ার পর পুলিশ তদন্ত শুরু করে। শুক্রবার ওই তিন যুবককে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর ঘটনায় জড়িত শুভম নামে এক যুবক পুলিশকে জানান, প্রেমিকার সঙ্গে তার মনোমালিন্য চলছিল। প্রেমিকার রাগ ভাঙাতে দামি উপহার দেওয়ার কথা ভেবেছিলেন তিনি। সেই কারণেই ডাকাতির পরিকল্পনা করেন তিনি। এই কাজে তাকে সাহায্য করে বাকি দুই বন্ধু।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments