Monday, December 6, 2021
spot_img
Homeবিনোদনপ্রেমিককেই বিয়ে করছেন সায়ন্তনী

প্রেমিককেই বিয়ে করছেন সায়ন্তনী

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। মুম্বইনিবাসী এই বাঙালি অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠান কিন্তু হবে কলকাতাতেই। হ্যাঁ, আগামী ৫ই ডিসেম্বর ছাদনা তলায় বসবেন ‘নাগিন’ খ্যাত এই অভিনেত্রী। বাংলা ছবি দিয়েই ক্যারিয়ার শুরু করেছিলেন সায়ন্তনী, তবে হিন্দি সিরিয়ালের সুবাদেই সবচেয়ে বেশি পরিচয় তার। সায়ন্তনীর হবু বর কে জানেন? দীর্ঘদিনের প্রেমিক অনুরাগ তিওয়ারির সঙ্গেই সাত পাকে বাঁধা পড়বেন এই বঙ্গ সুন্দরী।

পেশায় ফিটনেস ট্রেনার অনুরাগ, কলকাতায় বিয়ের পর অনুরাগের শহর জয়পুরে হবে দুজনের রিসেপশন। সায়ন্তনী নিজেই জানিয়েছেন খুব কাছের বন্ধু এবং দুই পরিবারের উপস্থিতিতেই বিয়ের পর্ব সারবেন তারা। কোনও জমকালো অনুষ্ঠান নয়, ছিমছাম আয়োজনের মধ্যে দিয়েই নিজেদের আট বছরের প্রেম সম্পর্ককে সামাজিক স্বীকৃতি দেবেন তারা।

অভিনেত্রী জানান, আমি সবসময়ই চেয়েছি একটা ছোট্ট, সাধারণ, ছিমছাম বিয়ে। আসলে অনুরাগ আর আমার সম্পর্কের সফরটাও এই রকমই। আমি কিন্তু আমার বিয়েটা চুটিয়ে এনজয় করতে চাই, ওই বিয়ের চাপটা নিতে চাই না। বিয়ের মেনুতে আর কিছু থাকুক বা না থাকুক দুটো জিনিস অবশ্যই থাকছে, পান আর আইসক্রিম।

অভিনেত্রীর কথায়, ছোট থেকেই বিয়ে বাড়িতে গেলে এই দুটি পদই ছিল তার সবচেয়ে পছন্দের। নিজের বিয়েতেও সেটাই জমিয়ে খেতে চান তিনি। এই মুহূর্তে ‘তেরা ইয়ার হু মেয়’ ধারাবাহিকে দেখা যাচ্ছে সায়ন্তনীকে। শ্যুটিংয়ের ব্যস্ততার জেরে মাত্র এক সপ্তাহের ছুটি পেয়েছেন নায়িকা। বিয়েতে কেমন সাজবেন সায়ন্তনী? বাঙালি কন্যে বলে কথা!

বিয়েতে লেহেঙ্গা নয় লাল বেনারসী শাড়িতেই সাজবেন সায়ন্তনী। গত বছরই প্রয়াত হয়েছেন তাঁর দিদিমা, তার স্মৃতি আগলে বিয়ের অনুষ্ঠানে দিদিমার দেওয়া একটি শাড়ি পরবেন অভিনেত্রী। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের লিডিং লেডি হিসাবে বেশ কিছু বাংলা ছবিতে অভিনয় করেছেন সায়ন্তনী। ‘স্বপ্ন’, ‘রাজু আঙ্কেল’, ‘সংঘর্ষ’, ‘নায়ক’ সায়ন্তনী অভিনীত চর্চিত বাংলা ছবি। ‘নামকরণ’, ‘সঞ্জীবনী’,‘নাগিন’ সহ একাধিক হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন সায়ন্তনী ঘোষ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments