Tuesday, December 6, 2022
spot_img
Homeজাতীয়প্রধানমন্ত্রী বাঁশি বাজাচ্ছেন, আর গোটা জাতি পুড়ে যাচ্ছে : রিজভী

প্রধানমন্ত্রী বাঁশি বাজাচ্ছেন, আর গোটা জাতি পুড়ে যাচ্ছে : রিজভী

চট্টগ্রামের সীতাকুণ্ডের অগ্নিকাণ্ডের ঘটনা আড়াল করতেই একই দিনে সরকার গ্যাসের মূল্যবৃদ্ধি করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি দাবি করেছেন, প্রধানমন্ত্রী বাঁশি বাজাচ্ছেন আর গোটা জাতি পুড়ে ছাই হয়ে যাচ্ছে।

রিজভী বলেন, চট্টগ্রামের অগ্নিকাণ্ডের ঘটনায় গোটা জাতি যখন শোকে কাতর সেই সময়ে গ্যাসের দাম বাড়িয়ে প্রধানমন্ত্রী দেশের মানুষকে আরও শোকাচ্ছন্ন করেছেন। একটা পাশবিক, সন্ত্রাসী, মাফিয়া টাইপের সরকার ক্ষমতায় না থাকলে এমন ঘটনা ঘটত না। সোমবার (৬ জুন) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহিলা দলের উদ্যোগে গ্যাস, বিদ্যুৎ ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন বিএনপির সিনিয়র এ নেতা। রিজভী বলেন, মানুষ ঝলসে যাচ্ছে, মানুষ পুড়ছে আর সরকার গ্যাসের দাম বাড়াচ্ছে। সেই বিখ্যাত প্রবাদ— রোম পুড়ছে আর বাঁশি বাজাচ্ছেন সম্রাট হিরো। প্রধানমন্ত্রী বাঁশি বাজাচ্ছেন আর গোটা জাতি পুড়ে ছাই হয়ে যাচ্ছে।

গ্যাসের দাম যেভাবে বৃদ্ধি করা হলো তাতে যারা সাধারণ চাকরিজীবী তাদের জন্য গ্যাসের চুলা জ্বালানো কঠিন ব্যাপার হয়ে গেল, দাবি করেন রিজভী। বলেন, এটার একটা চেইন রিয়েকশন তৈরি হবে প্রত্যেকটি ক্ষেত্রে। মহিলা দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বিএনপির এই মুখপাত্র বলেন, আপনাদেরকে আরও ইস্পাত কঠিন ঐক্যবদ্ধ হতে হবে। সরকারের সব ব্যারিকেড ভাঙতে হবে।বিক্ষোভ মিছিলে মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতান আহমেদ, নায়েবা ইউসূফ, অ্যাডভোকেট রুনা লায়লা, রুমা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments