Sunday, March 3, 2024
spot_img
Homeবিনোদনপ্রথমবারের মতো গানচিত্রে ইমন, নাচলেন গায়িকা

প্রথমবারের মতো গানচিত্রে ইমন, নাচলেন গায়িকা

প্রথমবারের মতো গানচিত্রের মডেল হলেন মামনুন ইমন। এর আগে প্রস্তাব এলেও কখনোই গানচিত্রে মডেল হননি, জানালেন ‘লাল টিপ’খ্যাত অভিনেতা।  
তবে এই গানে মডেল হওয়ার পেছনে বেশ কিছু কারণের কথা জানালেন ইমন ৷ বড় আয়োজন ও বাজেট অন্যতম কারণ ৷ ‘মায়ায় বেঁধেছো’ শিরোনামের গানচিত্রটি নির্মাণ করেছেন অনন্য মামুন।  

গীতিকার জাহিদ আকবরের কথায় গানটি গেয়েছেন হিমাদ্রি পর্ণা।

সংগীতায়োজনে পশ্চিমবঙ্গের দোলন মৈনাক। ইমনের সঙ্গে গানচিত্রে মডেল হয়েছেন সাবরিনা রিমা, আছেন গায়িকা পর্ণাও ৷

প্রথমবার গানচিত্রে মডেল হওয়া প্রসঙ্গে ইমন বলেন, ‘এটা কেবলই একটি গানচিত্র নয়, এখানে আরো অনেক চমক আছে ৷ এখনই সব কিছু জানাতে চাই না ৷ এটুকু বলতেই পারি, এই গানচিত্রের শুটিং করতে আমরা সিলেটের দুর্গম অঞ্চলে একেবারে নেটওয়ার্কের বাইরে চলে গিয়েছিলাম। ’

সুনামগঞ্জের শিমুল বনে সাবরিনা রিমার সঙ্গে ইমন ও হিমাদ্রি পর্ণা [সামনে বামে] 

ইমনের সঙ্গে এই গানে নাচতে দেখা যাবে গায়িকা পর্ণাকে। হিমাদ্রি পর্ণা বলেন, ‘শুটিংয়ের আগে ভেবেছিলাম হয়তো পর্দায় সামান্য উপস্থিতি থাকবে আমার ৷ মজার বিষয় হলো, অনন্য মামুন ভাইয়া আমাকে নাচিয়ে ছেড়েছেন ৷ সুনামগঞ্জের নীলাদ্রি হ্রদ ও লালে আচ্ছাদিত শিমুল বনে শুটিং হয়েছে ৷ একটা গানের উপস্থাপন এমন হতে পারে তা আমাদের এ গানচিত্রটি না দেখলে অনেকে হয়তো বুঝতেও পারবেন না। ’
১২ ফেব্রুয়ারি গানচিত্রটির প্রিমিয়ার অনুষ্ঠিত হবে রাজধানীর একটি পাঁচতারা হোটেলে। সেখানে উপস্থিত থাকবেন চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments