Saturday, December 3, 2022
spot_img
Homeবিনোদনপ্রত্যাশা আরও বেড়ে গেছে -জান্নাতুল ফেরদৌস ঐশী

প্রত্যাশা আরও বেড়ে গেছে -জান্নাতুল ফেরদৌস ঐশী

গত বছরের ৩ ডিসেম্বর বহুল আলোচিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসাবে ঢালিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন জান্নাতুল ফেরদৌস ঐশী। প্রথম সিনেমাতেই তিনি সাবলীল অভিনয় করে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন। সেই রেশ কাটতে না কাটতেই নবাগত এই নায়িকার দ্বিতীয় সিনেমা ‘রাত জাগা ফুল’ মুক্তি পেলো। ২০২১ সালের শেষ ছবি হিসেবে ৩১ ডিসেম্বর মুক্তি পায় ছবিটি। পর পর দুই সিনেমা মুক্তি। কেমন লাগছে? ঐশী বলেন, আমি তো লাকি। দুই বছর অপেক্ষা করার পর ‘মিশন এক্সট্রিম’র মাধ্যমে অভিষেক হলো।

এরই মধ্যে ‘রাত জাগা ফুল’ মুক্তি পেলো।অনুভূতি অসাধারণ সব মিলিয়ে। আরও বেশি অসাধারণ হবে যদি দর্শক হলে গিয়ে সিনেমা দুটি দেখেন। ‘মিশন এক্সট্রিম’ থেকে কেমন সাড়া পাচ্ছেন? ঐশী বলেন, ন্যাচারাল অভিনয় করেছি। প্রথম সিনেমা হিসেবে ভালো করেছি। এরকম ইন্সপায়ারিং মন্তব্য পেয়েছি। এবার ‘রাত জাগা ফুল’ সিনেমার প্রসঙ্গে আসি। এই সিনেমাটা নিয়ে আপনার প্রত্যাশা কেমন? এ অভিনেত্রী বলেন, সত্যি বলতে প্রত্যাশা আরও বেড়ে গেছে। অনেক আশাবাদী। ‘মিশন এক্সট্রিম’র মতো ‘রাত জাগা ফুল’ও মানুষ ভালোবাসবে।

কারণ অনেক সুন্দর করে বাংলাদেশ, দেশের সংস্কৃতি এবং মানবিকতাবোধকে তুলে ধরা হয়েছে সিনেমাটাতে। সবার ভালো লাগবে দেখলে। এছাড়া অনকেদিন পর আবার মানুষ হলে যাওয়া শুরু করেছে। একটার পর একটা সিনেমা রিলিজ হচ্ছে সেদিক থেকে আশা তো অনেক। সিনেমায় আপনার চরিত্রটি কেমন? ঐশীর উত্তর-আমার চরিত্রের নাম ফারিয়া। যে ভীষণ কৌতুহলী, চঞ্চল এবং সাহসী একটা মেয়ে। চরিত্রটি সিনেমার একটা টার্নিং পয়েন্ট। কাজের অভিজ্ঞতা কেমন ছিল? এ অভিনেত্রী বলেন, সিনেমাতে কাজের অভিজ্ঞতা ছিল এক কথায় অসাধারণ।

সিনেমার চিত্রনাট্য পড়া থেকে শুরু করে, অভিনয়- সব মিলিয়ে আমার খুব ভালো লেগেছে। বিশেষ করে বরিশালের সুন্দর সুন্দর জায়গায় শুট করার অভিজ্ঞতা হয়েছে। এতো আন্তরিকতা বরগুনা অঞ্চলের মানুষদের। শুটিংয়ের সময় অনেক সহায়তা করেছেন তারা। আর এই ছবির মাধ্যমে নতুন মীর সাব্বিরের অবিষ্কার হয়েছে। শুধুমাত্র পরিচালনার দিক দিয়ে নয়। আন্তরিকতা ও সহযোগিতার দিক দিয়েও। একজন সহশিল্পী, পরিচালক হিসেবে যতটুকু সহযোগিতা আশা করেছিলাম তার থেকে উনি বেশি করেছেন আমার জন্য, পুরো টিমের জন্য। নতুন বছর শুরু হয়েছে। কী চাওয়া থাকবে? ঐশী বলেন, সবার ভালো হোক। সবার ভালো উদ্দেশ্য সফল হোক।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments