Sunday, June 16, 2024
spot_img
Homeবিনোদনপ্রতি রাতে অ্যাডেলের আয় ৬ কোটি টাকা!

প্রতি রাতে অ্যাডেলের আয় ৬ কোটি টাকা!

গ্র্যামি ও অস্কারজয়ী ব্রিটিশ গায়িকা অ্যাডেল। তার গানে মুগ্ধ সারা বিশ্ব। দীর্ঘ ৬ বছর পর ২০২১ সালে মুক্তি দিয়েছেন নিজের চতুর্থ অ্যালবাম ‘৩০’। ইতোমধ্যেই পেয়েছে গেল বছরের সবচেয়ে বেশি বিক্রি হওয়া অ্যালবামের স্বীকৃতি। শুধু অ্যালবামই নয়, বিশ্বের সবচেয়ে বেশি রেকর্ড বিক্রি হওয়া শিল্পী অ্যাডেল এবার প্রতি রাতে পাঁচ লাখ পাউন্ড (পাঁচ কোটি ৮৯ লাখ টাকা) আয়ের বন্দোবস্ত করেছেন!

জানা গেছে, আগামী ২১ জানুয়ারি থেকে ১৬ এপ্রিল পর্যন্ত কয়েক দফায় যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের কোলোসিয়াম থিয়েটারে পারফর্ম করবেন অ্যাডেল। সেখানে টিকিট বিক্রি থেকে তার এই আয় হবে। আয়োজকরা গায়িকার থাকার জন্যও বিশেষ ব্যবস্থা করেছেন। ভাড়া করা হয়েছে বিলাসবহুল রিসোর্ট। যেখানে থাকতে প্রতিদিনের খরচ ৩০ হাজার পাউন্ড (প্রায় ৩৫ লাখ টাকা)।

প্রসঙ্গত, ২০১৫ সালে তৃতীয় অ্যালবাম মুক্তির পর কয়েকটি কনসার্টে অংশ নিয়ে অনেকটা নিভৃতে চলে যান অ্যাডেল। গেল বছর ১০০ পাউন্ড ওজন ঝরিয়ে ভক্তদের চমকে দেন তিনি। বর্তমানে নাকি ব্যবসায়ী রিচ পলের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন অ্যাডেল। তাদের দু’জনকে নাকি বেশ কয়েকটি অনুষ্ঠানেও দেখা গেছে। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন ছড়ায়।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments