Tuesday, December 6, 2022
spot_img
Homeজাতীয়পুলিশের চোখে স্প্রে ছিটিয়ে আদালত থেকে পালিয়েছে দুই জঙ্গি

পুলিশের চোখে স্প্রে ছিটিয়ে আদালত থেকে পালিয়েছে দুই জঙ্গি

জাগৃতি প্রকাশনীর প্রকাশক ফয়সল আরেফিন দীপন হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি ঢাকার আদালত থেকে পালিয়েছে। আজ রোববার দুপুর ১২টায় পুরান ঢাকার আদালত পাড়ায় এ ঘটনা ঘটে। দুটি মোটরসাইকেলে করে চারজন লোক এসে পুলিশের চোখে স্প্রে করে আসামিদের ছিনিয়ে নিয়ে যায়। আজ ঢাকার সন্ত্রাস দমন ট্রাইব্যুনালে মোহাম্মদপুর থানার একটি মামলায় তাদের হাজিরা ছিল। হাজিরা শেষে তাদের হাজতখানায় নেয়ার পথে এ ঘটনা ঘটে। পালিয়ে যাওয়া দুই জঙ্গি হলেনÑ মইনুল হাসান শামীম ও আবু সিদ্দিক সোহেল।   

পুলিশ জানিয়েছে, জঙ্গিরা পুলিশের দিকে স্প্রে ছোড়ার পরই চারদিকে ধোঁয়ার মতো হয়ে যায়। এরপরই জঙ্গিরা মোটরসাইকেলে করে পালিয়ে যায়। 

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের প্রধান হারুন আর রশীদ জানান, পালিয়ে যাওয়া দুই জঙ্গি প্রকাশক দীপন হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ইতোমধ্যে ট্রাফিক বিভাগ, গোয়েন্দা শাখা, মহানগরের প্রতিটি থানাকে এ বিষয়ে অবহিত করা হয়েছে।

আসামিদের গ্রেপ্তারে ঢাকার ১৬টি প্রবেশ ও বহির্গমন পথে তল্লাশি চৌকি বসানো হয়েছে।

উল্লেখ্য, গত বছর ১০ ফেব্রুয়ারি জাগৃতি প্রকাশনীর প্রকাশক ফয়সল আরেফিন দীপন হত্যা মামলায় বহিষ্কৃত মেজর সৈয়দ জিয়াউল হক জিয়াসহ আটজনের মৃত্যুদণ্ডের রায় দেন আদালত। এছাড়া প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

২০১৫ সালের ৩১ অক্টোবর রাজধানীর শাহবাগের আজিজ সুপার মার্কেটে জাগৃতি প্রকাশনীর কার্যালয়ে ফয়সল আরেফিন দীপনকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ওইদিন তার স্ত্রী শাহবাগ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments