Saturday, July 2, 2022
spot_img
Homeবিজ্ঞান ও প্রযুক্তিপুরুষাঙ্গ দেখিয়ে মাস্ক দেন অশালীন প্রস্তাব, অভিযোগ নারী কর্মীর

পুরুষাঙ্গ দেখিয়ে মাস্ক দেন অশালীন প্রস্তাব, অভিযোগ নারী কর্মীর

বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্কের বিরুদ্ধে এবার যৌন হয়রানির অভিযোগ আনলেন তারই প্রতিষ্ঠান স্পেস এক্সের এক নারী কর্ম। মাস্ক তাকে যৌন সম্পর্কের প্রস্তাব দিয়েছিলেন বলেও স্পেস এক্সের মহাকাশ পর্যটন বিভাগের তৎকালীন ওই ফ্লাইট অ্যাটেনড্যান্টের অভিযোগ। নাম প্রকাশ না করার শর্তে ওই বিমানবালার বন্ধু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মাস্কের গালফস্ট্রিম জি৬৫০ইআর বিমান ক্রুদের একজন ছিলেন ওই নারী। মাস্ক প্রায়শই তাকে প্রাইভেট কেবিনে ডেকে শরীর মাসাজ করে দিতে বলতেন। এমনকি স্পেসএক্সও ওই কর্মীকে মাসাজ করার বৈধ লাইসেন্স নিতে উদ্বুদ্ধ করেছিল। তবে মাস্কের প্রস্তাবে রাজি না হওয়ায় এবং পরে বিষয়টি সবাই জানার আগেই ইলন মাস্কের পক্ষ থেকে আড়াই লাখ ডলার খরচ করে ঝামেলা মিটিয়ে ফেলা হয়েছে বলে জানায় বিজনেস ইনসাইডার।

গণমাধ্যমটি আরো জানায়, যৌন হয়রানির অভিযোগে মামলা না করার প্রতিশ্রুতি দিয়ে চুক্তি করতে হয়েছিল ওই বিমানবালাকে। প্রসঙ্গত, কয়েক বছর ধরেই মাস্কের সংস্থা স্পেস এক্স মহাকাশ অভিযান ও পর্যটনে যুক্ত। আমেরিকার মহাকাশ গবেষণা সংস্থা নাসার চাঁদের বুকে নামার ‘আর্টেমিস’ অভিযানে ল্যান্ডার বানানোর বরাত পেয়েছে স্পেস-এক্স। মাস্কের সংস্থার স্টারলিংক-১০৯৫ এবং স্টারলিংক-২৩০৫ ইন্টারনেট পরিষেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

গত মাসে ৪৪০০ কোটি ডলারে সোশ্যাল নেটওয়ার্কিং অ্যাপ টুইটার কেনার প্রস্তাব দিয়েছিলেন আমেরিকার বৈদ্যুতিক গাড়ি সংস্থা টেসলার কর্ণধার মাস্ক। কিন্তু সম্প্রতি সেই চুক্তি সাময়িক ভাবে স্থগিত হয়ে গিয়েছে। সূত্র: বিজনেস ইনসাইডার।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments