Wednesday, June 12, 2024
spot_img
Homeবিচিত্রপুতিনকে পারমাণবিক যুদ্ধ থেকে বিরত রাখবে এলিয়েন: ইউরি গেলার

পুতিনকে পারমাণবিক যুদ্ধ থেকে বিরত রাখবে এলিয়েন: ইউরি গেলার

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন যদি ইউক্রেন যুদ্ধে পারমাণবিক অস্ত্র ব্যবহার করেন, তাহলে তা থামিয়ে দেবে এলিয়েন। এমনটা মনে করেন ইসরাইলি বংশোদ্ভ‚ত বৃটিশ ম্যাজিশিয়ান, টেলিভিশন ব্যক্তিত্ব ও স্বঘোষিত আধ্যাত্মিক ইউরি গেলার। তিনি মনে করেন, রাশিয়ার প্রেসিডেন্ট পারমাণবিক অস্ত্র ব্যবহার করলে তাকে আটকে দেয়ার মতো অত্যাধুনিক প্রযুক্তি আছে এলিয়েনদের। ৭৫ বছর বয়সী ইউরি বলেন, মাত্র একটি বাটনে টিপ দিয়ে আমরা সান ফ্রান্সিসকোতে গোল্ডেন গেট ব্রিজের ট্রাফিক থামিয়ে দিতে পারি। রাডার ব্যবস্থাকে কাজ করাতে পারি। বর্তমান সময়ে সাইবার জগতে সবকিছুই করতে পারি আমরা। তাহলে আপনি কি কল্পনা করতে পারেন বহির্জাগতিক প্রাণিরা কি করতে পারে!

ইউরি মনে করেন, আগামী ৫ বছরের মধ্যে পৃথিবী সফরে আসতে পারে এলিয়েনরা। তারা আসবে শান্তির বার্তা নিয়ে। তিনি পূর্বাভাস করেন, এসব এলিয়েন আসতে পারে আইকনিক স্থান যেমন রহস্যময় ইস্টার আইল্যান্ডে বা পিরামিডে। ইউরি আরও বলেন, যদি বহির্জাগতিক এলিয়েন সভ্যতা এই পৃথিবীতে আসে, তাহলে তারা কোনো আগ্রাসন চালাতে আসবে না।

বন্ধুত্বপূর্ণ সহাবস্থানের জন্য আসবে তারা। যদি তারা আমাদের প্রতি শত্রু ভাবাপন্ন মানসিকতার হতো, তাহলে অনেক আগেই তারা আমাদেরকে ধ্বংস করে দিতো। 

ইউরি বলেন, এলিয়ানেরা পৃথিবীতে পারমাণবিক যুদ্ধ হতে দেবে না। আমি মনে করি পুতিন যাতে পারমাণবিক অস্ত্রের বোতামে হাত রাখতে না পারেন সে জন্য আসবে এলিয়েন। বহির্জাগতিক কিছু কৃত্রিম বুদ্ধিমত্তা আছে, যারা আমাদেরকে মনিটরিং করছে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments