Monday, May 20, 2024
spot_img
Homeবিনোদনপিতা-পুত্রের স্টারডম

পিতা-পুত্রের স্টারডম

আরিয়ান খান দেখতে যেন হুবহু যুবক বয়সের শাহরুখ খান। তাঁকে বলিউডের পর্দায় পেতে কম কসরত করেনি করণ জোহররা। আরিয়ান অভিনয়ে এলে হয়তো আরেক শাহরুখকে পেত বলিউড। কিন্তু শাহরুখপুত্রের যত আগ্রহ পরিচালনা ও চিত্রনাট্যে।

কিছুদিন আগেই নিজের ব্র্যান্ডের পোশাকের বিজ্ঞাপনচিত্রে অভিনয় করিয়েছিলেন বাবা শাহরুখ খান ও বোন সুহানা খানকে। তবে বড় পর্দায় পরিচালনার আগে ওয়েবে হাত পাকাচ্ছেন খানপুত্র। ‘স্টারডম’ নামের সিরিজটির শুটিং এরই মধ্যে সম্পন্ন করেছেন। চলছে সম্পাদনার কাজ।

সিরিজের নাম যেহেতু ‘স্টারডম’, সেখানে শাহরুখ খান না থাকলে চলে! তাঁর মতো স্টারডম বলিউডে আর কার আছে! হ্যাঁ, আরিয়ানের সিরিজে বিশেষ ভূমিকায় আছেন শাহরুখ। তবে সেটা অভিনয় নয়। জানা গেছে, ‘কিং খান’ আছেন ‘স্টারডম’-এর কারিগরি দলে। পরিচালনায় আরিয়ান সবে যাত্রা শুরু করেছেন, তাই পুত্রকে সাহায্য করতেই বারবার হাজির হয়েছেন শুটিং সেটে।

নিজের অভিজ্ঞতা থেকে দিকনির্দেশনা দিচ্ছেন আরিয়ানকে।সুহানা খানের ‘আর্চিজ’ মুক্তির সময়ও সারাক্ষণ মেয়েকে চোখে চোখে রেখেছেন। ছবিটিতে অভিনয়ের জন্য সমালোচনার মুখে পড়তে হয়েছিল সুহানাকে। তাই ছেলের প্রথম কাজের ব্যাপারে একটু বেশিই সতর্ক। এদিকে কন্যার সঙ্গে বড় পর্দা শেয়ার করার প্রস্তুতি নিচ্ছেন শাহরুখ।

সুজয় ঘোষের ‘কিং’ ছবিতে অভিনয় করছেন পিতা-কন্যা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments