Friday, November 26, 2021
spot_img
Homeখেলাধুলাপাপনকে 'অযোগ্য', বোর্ডকে 'নির্লজ্জ' বললেন সাবের

পাপনকে ‘অযোগ্য’, বোর্ডকে ‘নির্লজ্জ’ বললেন সাবের

বিশ্বকাপে লজ্জার অর্জন নিয়ে দেশের ফিরেছে টিম টাইগাররা। দীর্ঘদিন পর বায়ো বাবল থেকে বেড়িয়েছে ক্রিকেটাররা। তবে ঘারে তাদের ব্যার্থতার বলয়। এর সঙ্গে পিছু ছাড়ছে না ব্যর্থতার পর সমালোচনা।

সমালোচনা করলে সমালোচনাকারীদের আয়না দেখান ক্রিকেটাররা। কেউবা শোনান ‘আমরাও মানুষ’ ইমোশনাল গল্প। তবে তাতে কি? খারাপ খেলার সমালোচনা তো আর থেমে থাকবে না। বিশ্বকাপ শুরু থেকেই এখন পর্যন্ত চলছে এই কথার খেলা। কখনো বোর্ড, সংবাদ সম্মেলনে ক্রিকেটাররা সামাজিক যোগাযোগমাধ্যমে দর্শক, অনুরাগী। সমর্থক, বিশ্লেষক, সাবেক ক্রিকেটার সবাই কাঠগড়ায় তুলছেন ক্রিকেটার ও ক্রিকেট বোর্ডকে।

এবার সেই কথার খেলার আগুনে ‘ঘি’ ঢাললেন বিসিবির সাবেক সভাপতি ও সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী। তিনি প্রশ্ন তুললেন সরাসরি বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনকে নিয়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তিনি লিখেছেন, ‘বাংলাদেশ পাপন সাহেবের অধীনে চারটি বিশ্বকাপে অংশ নিয়েছে। পরিস্থিতি খারাপ থেকে আরো খারাপ হচ্ছে। সবচেয়ে বেশি সময় ধরে থাকা সভাপতি সবচেয়ে অযোগ্যও বটে। এটা সবসময়ই তার ব্যর্থতা, যে আমাদের ক্রিকেটটা চালায়। আমাদের জন্য এটি লজ্জার, যে একটা নির্লজ্জ ক্রিকেট বোর্ড আছে।’

দ্বিতীয় অংশে লিখেছেন, ‘অন্যের ওপর দোষ চাপাতে চাপাতে তিনি আমাদের ক্রিকেটকে মাটিতে মিশিয়ে দিয়েছেন।’

সাবের হোসেন চৌধুরী সরকারি দলের এ সাংসদ ১৯৯৬ থেকে ২০০১ পর্যন্ত বাংলাদেশের ক্রিকেট বোর্ডের প্রধান ছিলেন। তিনি বিসিবির সভাপতি থাকার সময়েই টেস্ট মর্যাদা পেয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। বাংলাদেশের ক্রিকেটের উন্নয়ন এবং বিশ্ব ক্রিকেটে অবদানের স্বীকৃতিস্বরূপ ২০০২ সালের অক্টোবর মাসে লন্ডনে মেরিলেবোন ক্রিকেট ক্লাব আজীবন সদস্যপদ প্রদান করে সাবের হোসেনকে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments