Friday, November 26, 2021
spot_img
Homeআন্তর্জাতিকপাকিস্তানে ১৬শ' ফুট গভীর খাদে বাস, নিহত ২৩

পাকিস্তানে ১৬শ’ ফুট গভীর খাদে বাস, নিহত ২৩

পাকিস্তানশাসিত আজাদ কাশ্মীরে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে নারী ও শিশুসহ ২৩ জন নিহত হয়েছেন।এ ঘটনায় অন্তত নয়জন গুরুতর আহত হয়েছেন বলেও জানা গেছে। পাকিস্তান পুলিশ জানায়, স্থানীয় সময় গতকাল বুধবার বিকেলে পাকিস্তানের পালান্দ্রি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৪০ সিটের বাসটি ৩০ জনের বেশি যাত্রী নিয়ে বালোচের এক মহাকুমা থেকে রাওয়ালপিন্ডি যাচ্ছিল। প্রতক্ষ্যদর্শীরা জানান, ৭ কিলোমিটার যাওয়ার পর বাসটি ব্রেক ফেল করে প্রথমে পাহাড়ের গায়ে ধাাক্কা খায়, এরপর গড়িয়ে প্রায় ৫০০ মিটার( ১৬শ’৪০ ফুট) গভীর গিরিখাদে পড়ে যায়।
 
পালান্দ্রির উপ পুলিশ কমিশনার জানিয়েছেন, দুর্ঘটনায় নিহতদের মধ্যে বেশ কয়েকজন নারী ও শিশু রয়েছে। ঘটনাস্থলে উদ্ধার কার্যক্রম অব্যাহত রয়েছে। তবে প্রতিকূল পরিবেশের কারণে উদ্ধারকারীদের বেশ বেগ পেতে হচ্ছে।  স্থানীয় পুলিশ প্রথমে নিহতের সংখ্যা সাতজন বলে জানিয়েছিল। কিন্তু পরে মৃতের সংখ্যা আরো বেড়েছে বলে জানানো হয়। পুঞ্চ জেলার ডিআইজি রাশিদ নাইম খান জানান, ২২ জনের মৃত্যু হয়েছে।
 
আহত  ৫ জনকে কোটলি জেলার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া তিনি জন আহত ব্যক্তিকে বালোচে ভর্তি করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষরা জানিয়েছে, আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কা জনক।
 
সূত্র: ডন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments