Saturday, July 20, 2024
spot_img
Homeবিনোদনপর্নোগ্রাফি মামলা : রাজের মুক্তির আবেদনের বিরোধিতা প্রসিকিউশনের

পর্নোগ্রাফি মামলা : রাজের মুক্তির আবেদনের বিরোধিতা প্রসিকিউশনের

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী এবং ব্যবসায়ী রাজ কুন্দ্রা গত বছর পর্নোগ্রাফি মামলার অন্যতম প্রধান অভিযুক্ত হিসেবে বিতর্কে জড়িয়েছিলেন। এরপর জামিন পেয়ে তিনি পর্নোগ্রাফি মামলা থেকে অব্যহতি চেয়ে আদালতে মুক্তির আবেদন করেন। তবে তার আবেদনের বিরোধিতা করে প্রসিকিউশন বলছে, এই মামলায় রাজকে অব্যহতি দেওয়া উচিত নয়। কুন্দ্রার বিরুদ্ধে মামলায় দেখানোর জন্য যথেষ্ট প্রমাণ রয়েছে তাদের হাতে।

প্রসিকিউশনের এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে রাজের আইনজীবী প্রশান্ত পাতিল বলেন, ‘আমরা সব অভিযোগের উত্তর দিতে প্রস্তুত। যদিও এ ক্ষেত্রে প্রাথমিকভাবে একটি মামলা সাজানো হয়েছে, তবে আমাদের বিচার ব্যবস্থার উপর সম্পূর্ণ আস্থা আছে। সত্যিটা ঠিক প্রকাশ পাবে।’

তিনি আরও জানান, কুন্দ্রার বিরুদ্ধে কোনো স্পষ্ট প্রমাণ নেই। আদালতে যুক্তি দিয়েই এই মামলা লড়বেন তারা।

এরআগে, গত বছর মুম্বাই পুলিশ পর্নোগ্রাফি-কাণ্ডে গ্রেপ্তার করে রাজ কুন্দ্রাকে। তার বিরুদ্ধে বেআইনিভাবে পর্নোগ্রাফি বা নীল ছবি বানানোর অভিযোগ আনা হয়েছিল। দুই মাস জেলে থাকার পর জামিন পেয়েছিলেন তিনি। স্বামীর গ্রেপ্তারের পর বি-টাউনে আলোচনার কেন্দ্রে ছিলেন অভিনেত্রী শিল্পা শেঠি।

অবশ্য রাজকে নিয়ে বিতর্ক এই প্রথম নয়। এর আগে তার বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগ ওঠে। যে অভিযোগের ভিত্তিতে ২০১৩ সালে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করে। রাজ সে অভিযোগ অস্বীকার করলেও ভারতের সুপ্রিম কোর্ট তাকে ক্রিকেট-সংশ্লিষ্ট কার্যক্রম থেকে আজীবনের জন্য নিষিদ্ধ করেন। রাজ ও শিল্পা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ক্রিকেটের দল রাজস্থান রয়্যালসের মালিকানার সঙ্গে যুক্ত ছিলেন।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments