Saturday, April 20, 2024
spot_img
Homeবিনোদনপরীমনির বাসায় রক্তারক্তি কাণ্ড!

পরীমনির বাসায় রক্তারক্তি কাণ্ড!

পরীমনির বাসায় রক্তারক্তি কাণ্ড? এমন প্রশ্ন এখন চলচ্চিত্র সংশ্লিষ্টদের মনে। কেননা এই অভিনেত্রী কয়েকটি ছবি ফেসবুকে শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে রক্ত ছড়িয়ে রয়েছে। এই ছবির সঙ্গে যে তথ্য জুড়ে দেওয়া হয়েছে তা আরো রহস্য বাড়িয়েছে।  

কেননা পরীমনি জানিয়েছেন, তিনি সংবাদ সম্মেলনে আসছেন।

‘আগামীকাল প্রেস কনফারেন্স…. লোডিং’।  

কিছুদিন আগে তার আঙুল কেটে গিয়েছিল, হয়তো সেখানেই আবার কিছু হয়েছে- কেউ কেউ এমন ধারণাও করছেন আবার কেউ লিখেছেন এটা মশা মারার রক্ত।

বছরের শেষদিন গভীর রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট সরগরম করে তোলে চলচ্চিত্রপাড়া। ওই পোস্টে রাজকে জীবন থেকে ছুটি দেওয়ার কথা জানান ঢাকাই সিনেমার এই আলোচিত নায়িকা।

পরে পরীমনি বলেন, এখনো বিচ্ছেদ হয়নি। তবে আমি সম্পর্ক ছিন্ন করে রাজের বাসা থেকে বেরিয়ে এসেছি। আজ থেকে আমরা আলাদা হয়ে গেলাম। শিগগির বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব।

এর আগে গত ৩০ ডিসেম্বর রাতে নিজের ফেসবুক আইডি থেকে দেওয়া এক পোস্টে পরী লেখেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার চেয়ে জরুরি আর কিছুই নেই। ’ 

ঘটনার পরে ঘটনা। রাজের সঙ্গে ফের যুক্ত হন।  পরীমনি বলেন, ‘আমরা একসঙ্গেই রয়েছি। বসুন্ধরায় আমাদের বাসায় আছি। ’ এর পরেই এলো রক্তারক্তি কাণ্ড।  

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments