Tuesday, December 6, 2022
spot_img
Homeবিনোদননেটফ্লিক্সের আলোচিত চলচ্চিত্র ‘খুফিয়া’র টিজার প্রকাশ

নেটফ্লিক্সের আলোচিত চলচ্চিত্র ‘খুফিয়া’র টিজার প্রকাশ

বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘খুফিয়া’র টিজার প্রকাশ করল নেটফ্লিক্স। আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) নেটফ্লিক্সের অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে টিজারটি প্রকাশ করা হয়েছে। বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধনের বলিউডে অভিষেক হচ্ছে ‘খুফিয়া’ চলচ্চিত্রের মাধ্যমে। সদ্য প্রকাশিত টিজারটিতে বাঁধনসহ গুরুত্বপূর্ণ চরিত্রগুলোকে দেখানো হয়েছে।

এক মিনিট ২৪ সেকেন্ডের সেই টিজারে দেখা গেছে, রহস্যে জড়ানো স্বরে সিগারেট ফুঁকতে ফুঁকতে সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা বলিউডের গুণী অভিনেত্রী টাবু বর্ণনা করছেন, ‘ও যখন হাঁচি দিত, একসঙ্গে তিনটি। গলার হাড়ে যে একটি গর্ত থাকে, সেখানে ওর খুব সুন্দর একটি তিল ছিল। ওই রকম তিলের মতো আরেক জন ছিল আমাদের জীবনে। কিন্তু তার সম্পর্কে ধারণা না অক্টোপাসের ছিল, না আমার।’

টিজারে টাবু যাঁকে অক্টোপাস বলে সম্বোধন করেছেন, তিনি আজমেরী হক বাঁধন।

টিজারটির ক্যাপশনে লেখা ছিল, এটা টপ সিক্রেট বলে মনে করা হয় কিন্তু ‘তুরুম’ এখানে আপনাকে ‘খুফিয়া’র একটি ঝলক দেখাতে এসেছে। সেই সঙ্গে প্রধান চরিত্রে অভিনয় করা তাবু, আলী ফজলের নামও মেনশন করা হয়েছে ক্যাপশনটিতে।

টিজার প্রকাশের পর উচ্ছ্বসিত বাঁধন বলেন, ‘টাবু আমার ক্যারেক্টারের বর্ণনা দিচ্ছেন, এটা তো আমার জন্য অনেক আনন্দের বিষয়। এখানে আমার স্ক্রিনটাইম অত বেশি না। কিন্তু অবশ্যই গুরুত্বপূর্ণ একটি চরিত্র।’

‘খুফিয়া’ সিনেমাটি অমর ভূষণের ‘এসকেপ টু নোহোয়ার’ বইয়ের গল্প অবলম্বনে। যেখানে ভারতীয় গোয়েন্দা সংস্থা (র), ভারতের বাইরের গোয়েন্দা সংস্থা এবং ২৪ ঘণ্টা নজরদারির মধ্যে থাকা সত্ত্বেও একজন যুগ্ম সচিব কীভাবে অদৃশ্য হয়ে যায়, সেই গল্প নিয়ে। টাবু ও বাঁধন ছাড়াও এতে অভিনয় করেছেন আশীষ বিদ্যার্থী, আলি ফজল প্রমুখ। শিগগিরই সিনেমাটি নেটফ্লিক্সে মুক্তি পাবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments