Sunday, June 16, 2024
spot_img
Homeবিচিত্রনেকড়ে-মানুষের অস্তিত্ব!

নেকড়ে-মানুষের অস্তিত্ব!

চিড়িয়াখানায় সব ধরনের জীবজন্তুর সহাবস্থান। কিন্তু রাতের অন্ধকারেই দেখা মিলেছে এমন এক প্রাণীর যার চেহারা চেনা কোনও প্রাণীর সঙ্গে মিলছে না! তার চেহারার আদলে আসলে রয়েছে নেকড়ে ও মানুষের মিশ্রণ। গল্পের মধ্যে ‘ওয়্যারউলফ’ রয়েছে। কিন্তু ভাইরাল হওয়া সিসিটিভি ফুটেজে কাকে দেখা গেছে? এ নিয়ে জল্পনা এখন তুঙ্গে।

মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের এক চিড়িয়াখানায় দেখা মিলেছে এমনই এক প্রাণীর। রহস্যময় এই প্রাণীকে দেখে বিস্মিত নেটদুনিয়া। লং শটে তাকে দেখা গেছে। যা দেখে মনে হচ্ছে দু’পায়ে দাঁড়ানো কোনও নেকড়ে। ইতোমধ্যেই টেক্সাসের ‘সিটি অফ আমারিলো’র পক্ষ থেকে টুইট করা হয়েছে।

টুইটে জানানো হয়েছে, ‘আমারিলো চিড়িয়াখানায় এক অদ্ভুত প্রাণীর ছবি ধরা পড়েছে। গত ২১ মে রাত প্রায় ১টা ২৫ মিনিটের দিকে প্রাণীটি ওখানে দাঁড়িয়েছিল। এটা কি কোনও আগন্তুক, যিনি রাতের বেলায় হাঁটতে বেরিয়েছিলেন? নাকি এটা একটা চুপাক্যাবরা?

প্রসঙ্গত, চুপাক্যাবরা নেকড়ে-মানুষের আদলেরই একটি কাল্পনিক প্রাণী। যুক্তরাষ্ট্রের লোকগাথায় তার উল্লেখ রয়েছে। তবে ওই প্রাণীটিকে দেখা গেলেও কোথাও কোনও হামলা কিংবা কোনও ধরনের তাণ্ডবের কথা জানা যায়নি। কিন্তু তবুও চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ওই অঞ্চলে এই ধরনের কোনও প্রাণীকে এর আগে দেখা যায়নি।
তাহলে কি কেউ প্র্যাঙ্ক করার চেষ্টা করতেই এমন সাজপোশাক পরে চিড়িয়াখানায় ঢুকেছিলেন? এমন গুঞ্জনও রয়েছে। শেষ পর্যন্ত ওই প্রাণীটির আসল পরিচয় জানা যায় কিনা তা দেখার। সূত্র : এনওয়াই পোস্ট, সিবিএস নিউজ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments