Tuesday, December 6, 2022
spot_img
Homeবিনোদননীরবতা ভেঙে প্রকাশ্যে পূজা

নীরবতা ভেঙে প্রকাশ্যে পূজা

শাকিব-বুবলী ইস্যুতে জড়িয়ে গুঞ্জন চলছে পূজার।বিভিন্ন মহলে শোনা যাচ্ছে ঢালিউডের এ প্রজন্মের নায়িকা পূজা চেরি শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন! যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি।

এমন গুঞ্জনের মধ্যে পূজার রহস্যময় নীরবতা কৌতুহল আরও বাড়িয়ে তুলেছিল। এ বিষয়ে কয়েকদিন ধরে পূজার সঙ্গে যোগাযোগ করেও পাওয়া যায়নি তাকে। এর মধ্যেই রোববার হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছেন এ অভিনেত্রী।

এদিন সকাল থেকে পূজা চেরী তার ভেরিফায়েড ফেসবুক পেজে দিচ্ছেন ছবি, করছেন পোস্ট। সকালের দিকে পূজা কিছু ছবি পোস্ট করেছেন তার পেজে।

যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যখন থেকে তুমি পরোয়া করা বন্ধ করে দেবে, তখন থেকে তোমার চারপাশটা আরও ভালো হয়ে উঠবে। তাই অন্যকে খুশি করে সময় নষ্ট করো না।’

যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েই রোববার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ভক্তদের জানান পূজা।

একটি ছবি পোস্ট করেন ‘গলুই’ খ্যাত তারকা।  ছবিতে দেখা যায়, পূজা চেরি এবং তার মা ঝরনা রায় যুক্তরাষ্ট্রের ভিসাযুক্ত পাসপোর্ট দেখাচ্ছেন। পাসপোর্টের ক্লোজ ছবিও শেয়ার করেন তিনি।

দীর্ঘদিন ধরেই যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার চেষ্টা করছিলেন হালের আলোচিক চিত্রনায়িকা পূজা চেরী।  অবশেষে কাঙ্ক্ষিত স্বপ্ন ধরা দিল তার। তাই খুশিতে ফেসবুকে লিখেন, ‘অবশেষে আমরা এটা পেয়েছি।’

তবে কিছুক্ষণ পরই পোস্টটি মুছে দেন এ নায়িকা। মূলত পোস্টের পর কমেন্টবক্সে একের পর এক নেতিবাচক মন্তব্য আসতেই থাকে। সে কারণেই কিনা পোস্ট ডিলিট করে দিলেন পূজা।

এরপর বিকাল ৫টার দিকে অভিনেত্রী পোস্ট করেছেন ডাবিং করার ছবি। ক্যাপশনে লিখেছেন, ‘ডে ২, ডাবিং, নাকফুল’।

চলতি মাসেই এক অনুষ্ঠানে যোগ দিতে যুক্তরাষ্ট্রে যাবেন শাকিব খান। এ মাসেই পূজা চেরিরও যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা। ধারণা করা হচ্ছে সেই আয়োজনে অংশ নিতে তার আমেরিকা যাত্রা।

আমেরিকার ভিসা হাতে দেওয়া ছবিতে যে পোশাকে দেখা গেছে, সেই পোশাকেই পূজাকে বিকালে পোস্ট করা ডাবিংয়ের ছবিতে পাওয়া গেছে। এ থেকে ধারণা করা হচ্ছে ঘটনাগুলো রোববারের।

গত বছর সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমায় প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে জুটি বেঁধেছিলেন পূজা। এই সিনেমার শুটিংয়ের সময় শাকিব-পূজার সখ্য তৈরি হয়। এর পরই ছড়িয়ে পড়ে তাদের প্রেমের গুঞ্জন।

একটি সূত্রে জানা যায়, যুক্তরাষ্ট্রে থাকাকালীন শাকিব তার সিনেমার জন্য পূজাকে নেওয়ার জোর চেষ্টা করেছেন বলেও ঘনিষ্ঠজনরা জানিয়েছেন। শুধু তা-ই নয়, কয়েকজন প্রযোজককে সিনেমায় তার বিপরীতে পূজাকে নেওয়ার অনুরোধ করেছিলেন শাকিব। 

নানা মাধ্যমে জোর গুঞ্জন, পূজা চেরিকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরেই শাকিব ও বুবলীর মধ্যে চলছিল ঝামেলা। শুধু তাই নয়, শাকিবের বাসাতেও পূজার সঙ্গে কলহে জড়িয়েছিলেন বুবলী। সেই ঘটনার পর থেকে শাকিব-বুবলীর সম্পর্কের আরও অবনতি ঘটে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments