Saturday, January 22, 2022
spot_img
Homeবিনোদননির্বাচন নিয়ে কোনো চাপ অনুভব করছি না -কেয়া

নির্বাচন নিয়ে কোনো চাপ অনুভব করছি না -কেয়া

আমি চাই সুন্দর ও উৎসবমুখর একটি নির্বাচন হোক। যেখানে সব শিল্পীরা অংশ নেবেন। জয় কিংবা পরাজয় যে কারোই হতে পারে। কিন্তু তারপরও যেন সবাই কাঁধে কাঁধ মিলিয়ে আমরা কাজ করতে পারি- ২৮ জানুয়ারি হতে যাওয়া বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে এভাবেই কথাগুলো বলছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া। এরইমধ্যে নির্বাচনে অংশ নেয়ার কথা জানিয়েছেন তিনি। ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করবেন তিনি।

শুধু তাই নয়, এরইমধ্যে প্রচারণাও শুরু করেছেন এ নায়িকা। তার অংশ হিসেবে গতকালও এফডিসিতে গিয়েছিলেন কেয়া।আসন্ন নির্বাচন নিয়ে প্রত্যাশা কি? কেয়া বলেন, প্রত্যাশা একটাই, সঠিক ও সুষ্ঠুভাবে নির্বাচনটা হোক। সবাই যেন আমরা চলচ্চিত্রের জন্য একসঙ্গে কাজ করতে পারি। আপনার সঙ্গে জায়েদ-মিশা প্যানেলেরও সুসম্পর্ক রয়েছে। সেদিক থেকে চাপ কি অনুভব হচ্ছে? এ নায়িকা বলেন, প্রশ্নই উঠে না। নির্বাচন নিয়ে কোনো চাপ অনুভব করছি না। বরংচ ভালো লাগছে। আমার সঙ্গে সবার সম্পর্কই ভালো।

কিন্তু আমি কোন প্যানেল থেকে নির্বাচন করবো সেটা সিদ্ধান্ত নেয়ার অধিকার নিশ্চয়ই আমার আছে। সেদিক থেকে আমি আমার মতো করে প্রচারণাও করছি। তবে আমার কথা হচ্ছে চলচ্চিত্রে আগের পরিবেশটা ফিরুক। আগে যেমন আমরা একসঙ্গে সবাই কাজ করতাম, বিভিন্ন সিদ্ধান্ত নিতাম চলচ্চিত্র কিংবা শিল্পীদের বিষয়ে, পিকনিক করতাম- সেই আমেজটা আবার ফিরে আসুক। আর সিনেমার কি অবস্থা? কেয়া বলেন, আমার অভিনীত কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সেগুলো মুক্তি পেলে আশা করছি দর্শক পছন্দ করবেন।

আর নতুন ছবি নিয়েও কথা চলছে। তবে পাকাপাকি হয়নি। আসলে করোনা পরিস্থিতিও তো তেমন ভালো নয়। কেয়া যোগ করে বলেন, এরইমধ্যে করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে আতঙ্ক তৈরি হয়েছে। এখন আক্রান্তের সংখ্যা দেশেও বাড়ছে। এটা খুব মন খারাপের খবর। কারণ গত কয়েক মাস বেশ ভালোভাবেই কাজ করেছি আমরা। করোনার প্রকোপ কম ছিল। এখন করোনা পরিস্থিতি আরও খারাপের দিকে গেলে আমরা সবাই ক্ষতির মুখে পড়বো।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments