Monday, August 8, 2022
spot_img
Homeবিনোদননির্বাচনে পরীমনি

নির্বাচনে পরীমনি

হাল সময়ের আলোচিত নায়িকা পরীমনি এবার নির্বাচনে অংশ নিচ্ছেন। আগামী ২৮শে জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৩ মেয়াদের নির্বাচন। এই নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে প্রার্থী হচ্ছেন পরীমনি। এরইমধ্যে পরীর জন্য মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে বলে জানা গেছে। পরীর কয়েকটি ঘনিষ্ঠ সূত্রও বিষয়টি নিশ্চিত করেছে। এই নির্বাচনকে সামনে রেখে প্যানেলের অন্য সদস্যদের নিয়ে ১১ই জানুয়ারি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কাঞ্চন-নিপুণ। তখন পরীমনির জন্যও মনোনয়নপত্র তোলা হয়। এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কাঞ্চন-নিপুণ পরিষদ থেকে রিয়াজ, ফেরদৌস, সাইমন, ইমন, নিরবসহ ক’জন তারকা অভিনয়শিল্পীরও অংশ নেয়ার কথা রয়েছে।তবে সেটা এখনো আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়নি। এই তথ্য নিশ্চিত করে পরীমনির স্বামী শরিফুল রাজ বলেন, পরী নির্বাচন করছে, কিন্তু শারীরিক অবস্থার কারণে মাঠে নামবে না। সুস্থ থাকলে ২৮শে জানুয়ারি ভোট দিতে যাবে। নির্বাচনে অংশ নেয়ার বিষয়টি নিশ্চিত করে পরীমনি মানবজমিনকে বললেন, মনোনয়নপত্র হাতে পেয়েছি। স্বাক্ষর করেছি। নির্বাচনে অংশ নেবো।
এদিকে চলমান মাদক মামলায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য পদ সাময়িক স্থগিত করা হলেও পরীমনির উত্তরে সন্তুষ্ট হয়ে পদ ফিরিয়ে দেয়া হয়েছে বলে জানিয়েছেন সদ্য
বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক জায়েদ খান। প্রসঙ্গত, দু’দিন আগেই মা হতে যাওয়ার খবর জানিয়েছেন পরীমনি। একইসঙ্গে জানিয়েছেন বিয়ের খবরও। গত বছরের ১৭ই অক্টোবর অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন এই নায়িকা। পরীমনি বিষয়টি নিয়ে বলেন, ‘গুনিন’-এর শুটিং করতে গিয়ে এক অন্য রকম রাজকে আবিষ্কার করেছি। এরপর আমাদের প্রেম গড়ায় পরিণয়ে। প্রথম ঘটনাটি জানাই আমাদের পরিচালক গিয়াসউদ্দিন সেলিমকে। প্রেম হওয়ার ঠিক সাতদিনের মাথায় আমরা বিয়ে করেছি।
এদিকে অনাগত সন্তানের খবরে বেজায় খুশি পরী ও রাজ। এ কারণেই দেড় বছর কোনো ছবিতে অভিনয় না করারও সিদ্ধান্ত নিয়েছেন পরী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments