Saturday, April 1, 2023
spot_img
Homeবিনোদননিজের জন্যও সময় বের করতে পারছি না -লিজা

নিজের জন্যও সময় বের করতে পারছি না -লিজা

রমজানের মধ্যে ঈদের অনুষ্ঠান নিয়ে ব্যাপক ব্যস্ত সময় পার করছেন ক্লোজআপ ওয়ান তারকা সানিয়া সুলতানা লিজা। প্রায় প্রতিদিনই থাকছে কোনো না কোনো চ্যানেলের শুটিং। আবার কোনো কোনো দিন একাধিক চ্যানেলের ঈদ অনুষ্ঠানের শুটিংও করছেন তিনি। সব মিলিয়ে কেমন যাচ্ছে সময়টা? লিজা বলেন, সত্যি বলতে এতটাই ব্যস্ত সময় যাচ্ছে যে নিজের জন্যও সময় বের করতে পারছি না। গত দুই বছর করোনা পরিস্থিতি ও লকডাউনের কারণে চ্যানেলগুলোর ঈদ অনুষ্ঠানে সেভাবে অংশ নিতে পারিনি। তবে এবার ঈদের আগে শুটিংয়ের প্রেসার যাচ্ছে বেশ। আমাদের চ্যানেল তো অনেক।

সেদিক থেকে প্রতিদিনই কোনো না কোনো শুটিং থাকছে।গত কয়েকদিনে বাংলাভিশনের ‘আমার আমি’, আরটিভির ‘শপার’স গাইড’, ‘একুশে টেলিভিশনের ‘গানের ওপারে’, দেশটিভিতে ‘প্রিয়ার প্রিয়জন’ আর এসএ টিভির ঈদ অনুষ্ঠানের শুটিংয়ে অংশ নিয়েছি। এই ব্যস্ততা রমজানজুড়েই চলবে। রমজানের আগ পর্যন্ত স্টেজ শো কেমন আয়োজন হয়েছে? এ গায়িকা বলেন, করোনার ধাক্কা সামলে আসলে ভালোই শো হয়েছে রমজানের আগ পর্যন্ত। দেশের বিভিন্ন স্থানে শো করেছি আমি। আশা করছি ঈদের পর আবার শোয়ের ব্যস্ততা শুরু হবে। নতুন গানের কি খবর? উত্তরে লিজা বলেন, নতুন গানের কাজ চলছে মোটামুটি। সর্বশেষ কিছুদিন আগেই আমার ইউটিউব চ্যানেলে প্রকাশ করলাম ‘চাই তোমায়’ শিরোনামের গান।

এর সুর ও সংগীত নাভেদ পারভেজের করা। গানটি থেকে বেশ ভালো প্রশংসা পাচ্ছি। এছাড়া আসিফ আকবর ভাইয়ের সঙ্গে একটি গান আসবে। আর ঈদে আরও একটি সলো গান প্রকাশের কথা রয়েছে। সংগীত ইন্ডাস্ট্রির অবস্থা কেমন মনে হচ্ছে এখন? এ গায়িকার উত্তর- করোনা পরিস্থিতির কারণে গত দুই বছর খুব বাজে অবস্থা গেছে ইন্ডাস্ট্রির। তবে এখন আবার পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করেছে। এটা আমাদের শিল্পী-মিউজিশিয়ানদের জন্য ইতিবাচক দিক। যে সময়টা গেছে এটা আর চাই না। সামনে ভালো সময় আসুক সেটাই চাওয়া।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments